Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ব্যাতিক্রমী ভাবে নিজের জন্মদিন পালন করলেন আবদুল কাদের মির্জা

ব্যাতিক্রমী ভাবে নিজের জন্মদিন পালন করলেন আবদুল কাদের মির্জা

আবদুল কাদের মির্জা একজন রাজনীতিবীদ। নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে অংশগ্রহনের মধ্যে দিয়ে তিনি দেশ জুড়ে আলোচনায় উঠে আসেন। মূলত তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি বাংলাদেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামীলীগ দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই। আজ তার ৬২তম জন্মদিন। এই বিশেষ দিনকে ঘিরে ব্যাতিক্রমী ভাবে নিজের জন্মদিন উদযাপন করলেন তিনি।

নিজের ৬২তম জন্মদিনে ৩০০ ছিন্নমূল শিশুর জন্য দুপুরের খাবারের আয়োজন করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বুধবার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় পৌরসভার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করেন তিনি। এ সময় মেয়র আবদুল কাদের মির্জা ছিন্নমূল হতদরিদ্র শিশুদের সঙ্গে এক টেবিলে বসে দুপুরের খাবার খান। অনুষ্ঠানে অনেক শিশুর সঙ্গে তাদের মা-বাবাকেও দেখা গেছে। জানা গেছে, মেয়র আবদুল কাদের মির্জা ১৯৫৯ সালের ১ ডিসেম্বর বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামে মাস্টার মোশারেফ হোসেন ও ফজিলতের নিসা বেগম দম্পতির ঘরে জন্মগ্রহণ করেন। ওই দম্পতির বড় সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কাদের মির্জা বসুরহাট পৌরসভার একবারের চেয়ারম্যান ও টানা তিনবারের মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জন্মদিন উপলক্ষে বুধবার সকালে এক হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন কাদের মির্জা। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে কেক কেটে আলোচনা সভার আয়োজন করা হয়।

নির্বাচনে অংশগ্রহনের আগ থেকে নানা ধরনের বক্তব্যকে ঘিরে ব্যাপক আলোচনা-সমালোচনার শিকার হয়েছিলন আবদুল কাদের মির্জা। তিনি নিজের ভাই এবং আওয়ামীলীগ দল নিয়েও নানা ধরনের কথা বলেছেন। বর্তমান সময়ে তিনি নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *