Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বোরকা পরে মার্কেটে যাবো: অপু

বোরকা পরে মার্কেটে যাবো: অপু

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। এক সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে বেশ ব্যস্ত সময় কাটাতেন তিনি। কিছুদিন বিরতির পর আবারও চলচ্চিত্রে নিয়মিত হন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সরব।

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দুর্গাপূজার আনন্দে যোগ দিতে কেনাকাটায় পিছপা হতে চান না নায়িকা। শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের এ তথ্য জানান অপু বিশ্বাস।

তিনি বলেন, এবার ঢাকায় পুজো করব। জয়কে নিয়ে অনেক কিছুই ভাবছি। এখনো আমার কথা ভাবতে পারছি না। আর দশদিন পর নিজের কথা ভাববো। পূজা একটি ঐতিহ্যবাহী ব্যাপার। আমি আসলে সেই ঐতিহ্যবাহী লুকটা বারবার আনতে চাই। পূজার সেই ঐতিহ্যবাহী লুকটা ব্যক্তিগত জীবনে খুব একটা উপস্থাপন করা হয় না।

তিনি আরও বলেন, হয়তো ছবির শুটিংয়ের ক্ষেত্রে হয়। আমরা এখন যা চাই তা হল আমরা যদি আমাদের মূর্তিটি সোনা দিয়ে ডিজাইন করতে পারি তবে আমরা এটি পূজায় পরতে চাই। পরিবারের অনেক সদস্য আছে যাদের পুজোয় উপহার দিতে হয়। বোরকা পরে শপিং করতে মার্কেটে যাবো। পরিবারের জন্য কেনাকাটা করব।

প্রসঙ্গত, সর্বশেষ মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘লাল শাড়ি’। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন সিনেমাটি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ছায়াবৃক্ষ’ নামের একটি চলচ্চিত্র। চলতি মাসেই ছবিটি মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *