Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বেশিদিন নেতৃত্ব দিতে পারব না, আগামীতে তাকে দলের সভাপতি বানাব : সাফায়েত

বেশিদিন নেতৃত্ব দিতে পারব না, আগামীতে তাকে দলের সভাপতি বানাব : সাফায়েত

কিশোরগঞ্জ-১ আসনে প্রার্থিতা প্রত্যাহার করেছেন জাতীয় নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলামের পরিবারের সদস্য সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। একই সঙ্গে সমর্থন দিয়েছেন চাচাতো ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলামকে।

এদিকে সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বর্তমান সংসদ সদস্য ড. সৈয়দা জাকিয়া নূর লিপিকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। তার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হন সৈয়দ সাফায়েত। ফলে এ আসনে লড়বে ভাই-বোনের মধ্যে।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে প্রার্থিতা প্রত্যাহারের বিষয়ে আলোচনা সভা করেন টিটু। সেখানে সাফায়েতকে সমর্থনের প্রসঙ্গ ব্যাখ্যা করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। পরে সাফায়েত ও টিটু একে অপরকে জড়িয়ে ধরেন। এ সময় টিটু কাঁদতে থাকে। সাফায়েত তাকে সান্ত্বনা দিতে তার গালে এবং কপালে চুমু দিল।

টিটু বলেন, আমরা নৌকার বিপক্ষে নই। পরিবর্তন চাই, যোগ্য নেতৃত্ব চাই। স্বতন্ত্র রাখার মাধ্যমে নেত্রী সে সুযোগ করে দিয়েছেন।

সৈয়দ সাফায়েত বোন ডা. লিপির নানা অযোগ্যতা তুলে ধরেন। এক পর্যায়ে বলেন, মহিলারা কখনও নৌকার মাঝি ছিল না। তারা কখনও নৌকার মাঝি হতে পারেন না।

তিনি বলেন, বড় ভাই সৈয়দ আশরাফুল ইসলাম যে উন্নয়ন কাজ করে গেছেন, এরপর আর কিছুই হয়নি। বাবা ও ভাইয়ের সুনাম এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্যই প্রার্থী হয়েছি।

সৈয়দ সাফায়েত আরও বলেন, আমার বয়স ৬৮, বেশিদিন নেতৃত্ব দিতে পারব না। এবার কিছু করতে চাই। আগামীতে টিটু এমপি হবে। তাকে দলের সাধারণ সম্পাদক বানাব, সভাপতি বানাব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *