Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বৃদ্ধকে সাহায্য করে ক্ষমা চাইলেন রণবীর সিং, ভাসলেন প্রশংসায়

বৃদ্ধকে সাহায্য করে ক্ষমা চাইলেন রণবীর সিং, ভাসলেন প্রশংসায়

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের একটি সিনেমা গেল শুক্রবার অর্থাৎ ২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে। ‘৮৩’ নামের এই বাস্তবধর্মী সিনেমাটি ইতিমধ্যে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। ছবিটিতে ভারতীয় ক্রিকেট স্টারদের প্রথমবার বিশ্বকাপ জয় করার গল্প নিয়ে এই সিনেমাটি নির্মিত হয়েছে যেটা দেখে অভিভূত দেশটির সিনেমাপ্রেমীরা। সিনেমাটিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, সেখানে তিনি একজনের ক্রিকেটারের ভূমিকায় অসাধারণ অভিনয় করেছেন যা নিয়ে আলোচনা ও প্রশংসায় ভাসছেন তিনি।

সেই সময় রণবীর সিং নিজে স্বয়ং যদি সামনে আসেন, তাহলে ভক্তদের উত্তেজনা আরও বাড়বে। তবে মুম্বাইয়ের এক বৃদ্ধ উন্মাদনায় পড়ে অল্পের জন্য বিপদ থেকে রক্ষা পান। ভিড়ের ধাক্কার দ্বারা মাটিতে ছিটকে পড়ার আগে বলিউড তারকা বৃদ্ধের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

শনিবার (২৫ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, জুহুর একটি সিনেমা হলে ‘৮৩’ ছবির প্রচারে হাজির হয়েছিলেন রণবীর সিং। হঠাৎ সেখানে রণবীর যাওয়ায় স্বাভাবিকভাবেই অনুরাগীরা ভিড় জমান। ভিড়ের কারণে এক বৃদ্ধ প্রায় পড়েই যাচ্ছিলেন মাটিতে।

তখনই এগিয়ে আসেন রণবীর। নিজেই ভিড় সরিয়ে বৃদ্ধকে সাহায্য করেন। শুধু তাই নয়, গোটা ঘটনার জন্য ক্ষমাও চান তিনি। রণবীরের এমন আচরণে আপ্লুত নেটিজেনরা। সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীরের প্রশংসায় মত্ত অনুরাগীরা।

এদিকে, মুক্তির প্রথম দিনই বক্স অফিসে বাজিমাত করেছে পরিচালক কবির খানের ‘৮৩’ ছবি। ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনি দর্শকদের মন ভরিয়েছে। ২৪ ডিসেম্বর সিনেমা মুক্তির দিনই ১৩-১৫ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে রণবীরের এই সিনেমা। ফলে আশাবাদী ছবির প্রযোজক। তাদের আশা, লম্বা দৌড়ে সবাইকে পিছনে ফেলবে ‘৮৩’।

উল্লেখ্য, রণবীর সিং ভাবনানি একজন ভারতীয় অভিনেতা যিনি হিন্দি চলচ্চিত্রে তার কাজের জন্য সুপরিচিত। ৪টি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ বেশ কয়েকটি পুরষ্কার তিনি লাভ করেছেন, তিনি সর্বাধিক অর্থপ্রাপ্ত ভারতীয় অভিনেতাদের মধ্যে একজন এবং ২০১২ সাল থেকে ফোর্বস ইন্ডিয়ার সেলিব্রিটিদের ১০০ জনের তালিকায় তিনি জায়গা পাচ্ছেন। ইন্ডিয়ানা ইউনিভার্সিটি ব্লুমিংটন থেকে স্নাতক ডিগ্রী সম্পন্ন করার পর, রনবীর সিং ফিল্মে অভিনয়ের কেরিয়ারের জন্য ভারতে ফিরে আসেন। তিনি প্রথমদিকে বিজ্ঞাপনে কাজ করেন এবং ২০১০ সালে যশ রাজ ফিল্মস-এর রোমান্টিক কমেডি ব্যান্ড বাজা বারাত-এ প্রধান ভূমিকার মাধ্যমে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *