Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বুলু ও তার স্ত্রীকে বেদমভাবে প্রহার করলেন ছাত্রলীগের দেড় শতাধিক নেতারা, পুলিশ বলে আমরা জানি না

বুলু ও তার স্ত্রীকে বেদমভাবে প্রহার করলেন ছাত্রলীগের দেড় শতাধিক নেতারা, পুলিশ বলে আমরা জানি না

সম্প্রতি বিএনপির সহসভাপতি ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হা’’মলা হয়েছে।  যে ঘটনার পর সারা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় বুলু ও তার স্ত্রী গুরুত্বর আহত হয়। যে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর বিভিন্ন সংবাদ মাধ্যম ঘটনাটি প্রকাশ করেন।

বুলুর সাথে ঘটে যাওয়া  এই ঘটনা সম্পর্কে এক সংবাদ মাধ্যম দ্বারা জানা যায়, গত কাল  শনিবার ১৭ সেপ্টেম্বর  কুমিল্লার বিপুলাসা বাজারে এ ঘটনা ঘটে। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হা’’মলা চালায়।

নোয়াখালী জেলা বিএনপির মহাসচিব অ্যাটর্নি আবদুর রহমান বলেন, কুমিল্লার বিপুলাসা বাজারে যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হামলা চালিয়েছে। হামলায় স্থানীয় বিএনপি নেতাকর্মীরাও আ’’হত হয়েছেন, যারা এমন কর্মকান্ডের সাথে জড়িত তাদের ব্যবস্থা নেওয়া হবে। কুমিল্লা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে  ঢাকায় নিয়ে যাওয়া হয়।

বরকত উল্লাহ বুলুর ছেলে ওমর শরীফ মো. ইমরান সানিয়াত জানান, নোয়াখালী থেকে ফেরার পথে হা’’মলায় মা ও বাবা দুজনেই গুরুতর আহত হয়েছেন। জয় বাংলা স্লোগান দিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী এ হা’’মলা চালায়। তাদের ওপর লোহার বার ও লাঠিসোঁটা নিয়ে হা’’মলা করা হয়। বাবার মাথা থেকে র/ক্তক্ষরণ হচ্ছে এবং তার ডান হাত সম্ভবত ভেঙে গেছে।

ইমরান জানান, তার সঙ্গে থাকা চারজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন মোস্তফা, রাজু, ফারুক ও চালক আলী।

মনোহরগঞ্জ থানার ওসি মো. শফিউল আলম জানান: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিপুলাসা বাজারে স্থানীয় কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সভা করছিলেন বরকত উল্লাহ বুলু। এ সময় তার সঙ্গে ছিলেন তার স্ত্রী ও কেন্দ্রীয় নেতাকর্মীরা। বৈঠকে তাদের ওপর হামলা হয়। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে তা আমরা জানি না। এ বিষয়ে আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আমরা বিষয়টি তদন্ত করছি।

উল্লেখ্য, এই ঘটনাটি রাজনৈতিক প্রতিহিংসা কারণে ঘটানো হয়েছে নাকি ব্যক্তিগত খোপের কারণে হয়েছে সেটা ক্ষতিয়ে দেখছে পুলিশ। তবে যে কারণেই হোক অন্যায় কারীরা কোনভাবেই ছাড় পাবেনা বলেও জানিয়েছেন তারা। বর্তমানে বুলু ও তার স্ত্রী মোটামুটি সুস্থ আছেন। তবে ডাক্তার তাদের কিছুদিন বেড-রেস্টে থাকতে পরামর্শ দিয়েছেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *