Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বুবলী ও তাপসের সম্পর্কের গুঞ্জনের মধ্যেই জয়ের স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

বুবলী ও তাপসের সম্পর্কের গুঞ্জনের মধ্যেই জয়ের স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন উঠেছে। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ অভিযোগ তোলেন। এসব বিষয় নিয়ে বুবলীকে খোঁচা দিয়েছেন পরীমনি। সেই আলোচনায় ঘি ঢাললেন অভিনেতা ও জনপ্রিয় উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

রোববার রাতে বুবলীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে ‘মজার পোস্ট’ দাবি করে একটি স্ট্যাটাস দেন তিনি। যা নিয়ে চলছে তুমুল আলোচনা।

জয়ের ওই ছবিতে দেখা যাবে- একই ফ্রেমে তিনি ছাড়াও রয়েছেন চিত্রনায়ক রিয়াজ, মাহফুজ আহমেদ ও শবনম বুবলী। যেখানে জয়কে মিষ্টি খাওয়াচ্ছিলেন বুবলী।

জয় লেখেন, ‘কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সাথে প্রেম করলা কিছুই বুঝলাম না? তা-ও আবার দুই নায়ক সাক্ষী ছিল।’ পোস্টের শেষে জয় লিখেছেন, মজার পোস্ট, কেউ কিছু মনে করে না।

জয়ের পোস্ট কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও মন্তব্য করেছেন- বুবলীকে ঘিরে প্রেমের সম্পর্ক নিয়ে নানা আলোচনার ভিত্তিতে এই পোস্ট করেছেন এই উপস্থাপক। তবে জয় বা বুবলী কেউই এ বিষয়ে মন্তব্য করতে চাননি।

এর আগে বুবলী অভিযোগ করেন, শাকিবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ষড়যন্ত্র করা হচ্ছে। হঠাৎ করেই এই বিতর্কে পরীমনির নতুন পোস্ট। ফেসবুকে পরী লেখেন- উনি সব কিছুই এমন ষড়যন্ত্র বলে চালিয়ে দিতে চান কেন? ব্যস নায়িকার এ স্ট্যাটাসের পর থেকেই জল্পনা শুরু ভক্ত মহলে।

গত ৪ নভেম্বর মুন্নি তার ফেসবুকে লিখেছিলেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে।এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’ পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নি দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিল।

অন্যদিকে, তাপস-মুন্নি দম্পতির প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামে একটি ছবিতে অভিনয় করছেন বলে গণমাধ্যমে দাবি করেছেন বুবলী।। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাধে বলেও মন্তব্য করেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *