Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / বুবলীর সাথে ৫ ঘন্টা আটকা, মাহফুজ বললেন ‘এমন পরিস্থিতিতে পড়বো ভাবতেও পারিনি’

বুবলীর সাথে ৫ ঘন্টা আটকা, মাহফুজ বললেন ‘এমন পরিস্থিতিতে পড়বো ভাবতেও পারিনি’

বাংলাদেশের সিনেমা জগতের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি। সিনেমায় কাজ করছেন বেশ কিছু বছর ধরে। এবার তিনি জুটি বাঁধছেন বাংলাদেশের আরেক অভিনেতা মাহফুজ আহমেদের সাথে। সম্প্রতি এই সিনেমার শুটিং করতে গিয়ে পড়েছিলেন তারা বিপাকে।জানা গেছে গভীর সমুদ্রে ৫ ঘণ্টা আটকে ছিলেন চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং ইউনিটের সবাই। সেখানে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী, অভিনেতা মাহফুজসহ আরও অনেকে।

সেন্টমার্টিন ও চেরা দ্বীপের বিভিন্ন লোকেশনে সিনেমাটির গানের দৃশ্যের শুটিং শেষে গত মঙ্গলবার বিকেলে সমুদ্রপথে কক্সবাজারে ফিরছিল শুটিং ইউনিট। পরিচালক চয়নিকা চৌধুরীর নেতৃত্বে আড়াইটার দিকে সেন্টমার্টিন ত্যাগ করেন তারা। সাধারনত কক্সবাজার ফিরতে হবে ১০টায়। তবে বুধবার সকাল ৬টায় তারা ফিরে আসেন। পাঁচ ঘণ্টা ধরে গভীর সাগরে আটকে ছিলেন বলে জানান পরিচালক।

চয়নিকা চৌধুরী তার ফেসবুক টাইমলাইনে এ কথা জানান। তিনি লিখেছেন, “আমরা ভূমধ্যসাগরে পাঁচ ঘণ্টা আটকে আছি। রাত ৯:০০ থেকে ২:২০ এম পর্যন্ত আমরা “প্রহেলিকা” টিম কর্ণফুলী ক্রুজ লাইনের এমভি বে ওয়ানে সমুদ্রের মাঝখানে। দূরত্ব, ভাটার কারণে যে জাহাজটি আমাদের স্থানান্তরিত করেছে তার অবস্থা কী।সময় কী?সবাই আপার ডাকছে।ক্যাপ্টেন মোহাম্মদ হোসেন,ইঞ্জিনিয়ার মোহাম্মদ শামসুজ্জামান ও শাহাদাত সোহেল ভাইয়ের দক্ষতার কথা উল্লেখ করতে হবে।কিন্তু আমাদের কাছে পুরো জিনিসটি একটি অসম্ভব অলৌকিক ঘটনা ছিল।

ভূমধ্যসাগরে আটকে থাকার মুহূর্ত উল্লেখ করে মাহফুজ গণমাধ্যমকে বলেন, “আমরা ভাবতেও পারিনি যে আমরা ভূমধ্যসাগরে আটকে যাব। আমরা যে পরিস্থিতিতে আছি, তা কখনো হয় না। বারবার ঘোষণা করা হয়েছিল যে আমরা একটি অস্বাভাবিক পরিস্থিতির সম্মুখীন।

জানা গেছে, কারিগরি ত্রুটির কারণে কক্সবাজার-সেন্টমার্টিন-কক্সবাজার রুটে তিন দিন ধরে কর্ণফুলী এক্সপ্রেস যাত্রীবাহী চলাচল বন্ধ রয়েছে। এসময় এমভি বে ওয়ান জাহাজ সেন্ট মার্টিন থেকে কক্সবাজার রুটে যাত্রী আনতে সহায়তা করে। কিন্তু এমভি বে ওয়ান কক্সবাজারে পৌঁছায় না। তাই যাত্রীদের গভীর সাগরে এমভি বে ওয়ান থেকে বারোটি আউলিয়ার জাহাজ নিয়ে কক্সবাজার আসতে হচ্ছে।

মাহফুজ-বুবলীরাও আসছিলেন এভাবেই। তবে বার আউলিয়া জাহাজের যাত্রী ধারণক্ষমতা ৬০০। অপরদিকে এমভি বে ওয়ানে ওই দিন এক হাজারের বেশি যাত্রী ছিল। তাই জাহাজটি দুই দফায় যাত্রী অতিক্রম করে। যে কারণে ভূমধ্যসাগরে পাঁচ ঘণ্টা আটকে থাকতে হয়েছে মাহফুজ-বুবলীদের।

প্রসঙ্গত, শাকিব খানের সাথে গোপন বিয়ে এরপর সন্তান জন্মদান সব মিলিয়ে অনেক তা সময়ে সিনেমার বাইরে ছিলেন বুবলি।এরপর তিনি সবাইকে জানিয়ে দেন সবকিছু। বর্তমানে তিনি আবারো ফিরেছেন সিনেমার জগতে শুরু করেছেন তার বাকি থাকা সব কাজ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *