Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বুবলীকে হীরের নাকফুল দূরের কথা, তার সঙ্গে যোগাযোগই নেই, সে আমার অতীত : শাকিব খান

বুবলীকে হীরের নাকফুল দূরের কথা, তার সঙ্গে যোগাযোগই নেই, সে আমার অতীত : শাকিব খান

লুকিয়ে প্রেম-বিয়ে অতঃপর সন্তানের বিষয়টা প্রকাশ্যে আসতেই গত মাস দুই ধরে সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছন বাংলা সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছের পর অনেকটা লুকিয়ে ২০১৮ সালে শবনম ইয়াসমিন বুবলীকে বিয়ে করেন তিনি। বর্তমানে ‘শেহজাদ খান বীর’ নামে এক ছেলে সন্তান রয়েছে তাদের। কিন্তু বিষয়টি জানা জানি হতেই বুবলীর সম্পর্কের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন শাকিব খান।

একটি হীরের নাকফুল নিয়ে গত কয়েকদিন লড়াই চলছে বুবলী-অপু বিশ্বাসের মধ্যে। বুবলী দাবি করেছেন যে তার স্বামী-নায়ক শাকিব খান তার জন্মদিন উপলক্ষে তাকে এটি উপহার দিয়েছেন। অন্যদিকে বুবলীর কথার বিপরীতে অপুর মুখে হাসি ফুটেছে।

অপু-বুবলীর স্ট্যাটাস-উল্টো স্ট্যাটাস যুদ্ধ যখন চলছে, তখন মুখ খুললেন শাকিব খানও। কারণ এই নায়কই দুজনের সেতুবন্ধন। তাদের দুজনকেই বিয়ে করেছেন শাকিব। যদিও ২০১৮ সালে তিনি অপুর সাথে ব্রেক আপ করেন। শোনা যায় বুবলীর সাথে তার কোন সম্পর্ক নেই।

তবে হীরের নাকফুল ইস্যুতে শাকিব যা বললেন, তা বুবলীর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে উস্কে দিয়েছে। শাকিব একটি গণমাধ্যমকে বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই!

জন্মদিনে নাকফুল উপহার প্রসঙ্গে শাকিবের সাফ জবাব, ‘ও (বুবলী) ডায়মন্ড নাকফুল উপহার পেতে পারে। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয় এবং বন্ধু আছে. তবে আমি সবাইকে আশ্বস্ত করতে চাই, আমি তাকে কোনো ধরনের হীরার নাকলি উপহার দেইনি।

শাকিবের দাবি, বুবলীকে উপহার তো দূরে থাক, বুবলীর সঙ্গে কথাও বলেন না। তিনি বলেন, ‘সত্যি বলতে তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আমার দ্বারা কোন উপহার বা শুভেচ্ছা করা হয়নি. সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে চিঠি লিখলেও তার যতটুকু প্রয়োজন, ততটুকুই শেহজাদকে কেন্দ্র করে। এর বাইরে কিছু করার প্রশ্নই আসে না।

সাকিবের মন্তব্য নেটিজেনদের মনে রহস্য জড়াচ্ছে। প্রশ্ন উঠেছে, বুবলীকে হীরার নাকফুল দেওয়ার বিষয়টি ভিত্তিহীন নাকি মিথ্যা, তা কি অপু বিশ্বাস আগেই জানতেন? বুবলীর কথার বিপরীতে, তার হাসি অন্তত এই ইঙ্গিত দেয়! তাহলে কি বুবলির সঙ্গে নয় অপুর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা?

এই প্রশ্নগুলো উড়িয়ে দেওয়ার কোনো উপায় নেই। কারণ কিছুদিন আগে ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিনে জুটি বেঁধেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। সাবেক স্বামীর সঙ্গে ছেলের জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করেছেন অপু নিজেই। তিনি আরও বলেন, ‘একটি সুখী পরিবারের কিছু মুহূর্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

সেই ঘটনায় অনেকেই কানাঘুষা করছিল, ঢালিউডের অন্যতম সফল জুটি আবার একসঙ্গে হতে চলেছেন। তবে সাকিব বলেছেন ভিন্ন কথা। তার মতে, অপু বা বুবলী কারো সঙ্গেই সম্পর্ক থাকার সম্ভাবনা নেই। দুজনকেই তার অতীত বলে দাবি করেছেন অভিনেতা।

এদিকে এই মুহূর্তে সিনেমার কাজ নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। আর সেহেতু এদিকে অতটা কান দিচ্ছেন তিনি। তবে তার কথায় এতটুকু স্পষ্ট হয় যে, বুবলীর সঙ্গে আর সম্পর্ক নেই তার।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *