Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বুবলির বিরুদ্ধে নতুন এক অভিযোগ তুললেন অপু বিশ্বাস

বুবলির বিরুদ্ধে নতুন এক অভিযোগ তুললেন অপু বিশ্বাস

সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেমের গুঞ্জন গত কয়েকদিন ধরেই চলছে। দুদিন আগে তাপসের স্ত্রী ফারজানা মুন্নিও বিষয়টি স্পষ্ট করেন।

মুন্নি জানান, পারিপার্শ্বিক নানা কারণে তিনি প্রথমে বুবলীকে সন্দেহ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন।

যদিও পরে ভুলবশত সেই পোস্ট মুছে দেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে তার কল রেকর্ড এডিট করে প্রকাশ করা হয়েছে বলেও জানান মুন্নি। আর কাজটি করেছেন অপু বিশ্বাস নিজেই। অডিও ফাঁসের ঘটনায় মামলা হয়েছে অপু বিশ্বাসের বিরুদ্ধে।

এবার এ বিষয়ে মুখ খুললেন অপু বিশ্বাস। রোববার সকালে এক ভিডিও বার্তায় তিনি এ বিষয়ে বিস্তারিত জানান। অপু বিশ্বাস বলেন, বুবলীর একটি কথা নিয়ে মুন্নী ভাবি স্ট্যাটাস দিয়েছিলেন।

তিনি লিখেছেন, তাপস-বুবলী সম্পর্কে রয়েছে। অপু বিশ্বাসের লাইফে বুবলী যে ঝামেলাটা করেছেন এবার আমাদের মাঝেই এমন একটা বিষয় তৈরি করতে চাইছেন। এর ১০-১৫ মিনিটে স্ট্যাটাসটি উধাও হয়ে যায়। এর পর একটি গ্রুপ বলে আমি নাকি হ্যাক করে এমন স্ট্যাটাস দিয়েছি। আমি কিন্তু ভাবির সঙ্গে কথাই বলিনি কখনো। তার নম্বরও জানি না। যখন তিনি স্ট্যাটাস দিলেন, তখন তো আমি ভাবিকে বলিনি আমার নাম ধরে পোস্ট দিতে। উনি কেন আমার নাম ধরে পোস্ট করলেন? আমি তো তাকে এ ধরনের কথা কখনো শেয়ার করিনি। কোনো কথা নেই, আমাকে হঠাৎ করে হ্যাকার বানিয়ে দেওয়া হলো!

অপু বলেন, মুন্নী ভাবি একজন পাওয়ার পারসোনালিটি ওমেন। তাকে শ্রদ্ধা করি। আমার তার প্রতি কোনো মন খারাপ নেই। কারণ সবাই তার সংসার বাঁচাতে চায়। এই যে তার সংসারের টানাপোড়েন, সেটা তৃতীয় পক্ষের জন্য। এ রকম তৃতীয় পক্ষ আমার সংসার ধ্বংস করে দিয়েছে। আমার সংসার নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে। একটি পরিবারকে হাস্যকর বিষয় বানিয়ে ফেলেছে।

অপু বলেন, ফারজানা মুন্নি ভাবী নিজেই আমাকে ফোন করেন। হোয়াটসঅ্যাপে কথা হয়েছে। তিনি আমাকে বলেছিলেন যে, তাপসের সংসারে তিনি আর থাকতে চান না। আমি বলেছি ভাবি আপনি এটা করবেন না। ওই নারী (বুবলী) চায় সবার সংসার ভেঙে যাক। শাকিবকে সব রকম ব্যবহার করেছেন ওই নারী। এরপর অপু বিশ্বাস বলেন, শাকিবও মুন্নির বিষয়টি নিয়ে কথা বলেছেন।

অভিনেত্রী আরও বলেন, মুন্নি ভাবীর মতো অনেক পরিবারকে টার্গেট করেছেন এই নারী। আমি বগুড়ার মেয়ে। সেখানেও পরিবারকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে।
অপু বিশ্বাস বলেন, সর্বোপরি আমি বলতে চাই ঘটনার সত্যতা পাওয়ায় এ স্ট্যাটাস দেওয়া হয়েছিল।

উনি স্ট্যাটাস দিলেন, হয়ে গেলাম আমি হ্যাকার। উনি ফোন করে আমাকে নিজের সমস্যা নিয়ে নানা কথা বলতে লাগলেন। পরে আমাকেই দোষী বানানো হলো।

অপু বুবলীকে বলে, নোংরা তো নোংরাই। এর কোনো স্থান নেই। পচা আলু ভালো রুমে থাকলেও গন্ধ বের হবে। সেই গন্ধটা আমার পরিবারকে উইপোকার মতো খেয়ে খেয়ে অন্য পরিবারে ঢুকে গেছে। যেহেতু আপনি পচা আলু ধরেছেন, তাই গন্ধ ছড়াবেই।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *