Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বুকে জড়িয়ে গুলিতে আহত শিশুকে হাসপাতালে নিলো পুলিশ

বুকে জড়িয়ে গুলিতে আহত শিশুকে হাসপাতালে নিলো পুলিশ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এক শিশু। এ সময় উৎসুক জনতা দর্শকের ভূমিকা পালন করলেও এক পুলিশ সদস্য শিশুটিকে বুকে জড়িয়ে হাসপাতালে নিয়ে যান।

শুক্রবার (২ আগস্ট) সিলেটের আখালিয়ায় প্রায় চার ঘণ্টা ধরে সংঘর্ষ চলে। এ সময় এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পুলিশ টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। আহত হয়েছেন প্রায় শতাধিক মানুষ।

জানা যায়, সংঘর্ষের সময় আখালিয়া বড়গুল এলাকার আমির আলীর ছেলে শফিক আলী হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। কারা গুলি করেছে তা দেখা যায়নি। এ সময় কেউ এগিয়ে না এলেও পুলিশ শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। শিশুটিকে প্রথমে মাউন্ট এডোরা হাসপাতালে, পরে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে সন্ধ্যার পরপরই ছেলেটির মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। এদিকে ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে, শিশুটি সুস্থ রয়েছে এবং বর্তমানে সে শঙ্কামুক্ত রয়েছে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার ও অতিরিক্ত ডিআইজি আজবাহার আলী শেখ বলেন, আখালিয়ার ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারপরও একটা শিশু আহত হওয়ায় সঙ্গে সঙ্গে পুলিশ হাসপাতালে নিয়ে যায়। এ মানবিকতা পুলিশের মধ্যে সবসময় আছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *