Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ে বাড়িতেই তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই ইউপি সদস্য

বিয়ে বাড়িতেই তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই ইউপি সদস্য

নওগাঁর বিয়েবাড়িতে এক নারীকে ধ’র্ষ’ণে’র চেষ্টাকালে আনারুল ইসলাম (৪৫) নামে এক ইউপি সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নির্মাইল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আনারুল ইসলাম শ্যামপুর গ্রামের আমেজ উদ্দিনের ছেলে।

জানা যায়, ওই নারীর বাবার বাড়ি নির্মাইল ইউনিয়নের গোবিন্দবাটি গ্রামে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি বাবা-মায়ের সঙ্গে থাকতেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে ওই বাড়িতে যান ইউপি সদস্য আনারুল ইসলাম। এরপর গল্পের ছলে নারীর দাদী ও ছোট ভাইকে পান ও সিগারেট আনতে বাহিরে গ্রামের দোকানে যেতে বলেন। এই সুযোগ নিয়ে তিনি নিজ ঘরেই জোর করে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে গ্রামের লোকজন এসে ইউপি সদস্য আনারুলকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের হাতে আটক ইউপি সদস্যকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

পত্নীতলা থানার তদন্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেন। সকালে আসামিকে জেলহাজতে পাঠানো হয় এবং ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে নওগাঁ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *