Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে করে ভুল করেছিলাম, সারা জীবন এর রেশ টানতে হবে:চাঁদনী

বিয়ে করে ভুল করেছিলাম, সারা জীবন এর রেশ টানতে হবে:চাঁদনী

চাঁদনী বাংলাদেশের জনপ্রিয় একজন অভিনেত্রী ও নৃত্যশিল্পী। একটা সময়ে মিডিয়া জগতে ছিলেন বেশ সক্রিয়। কাজ করেছেন অনেক। তবে এখন আর দেশে থাকেন না তিনি।

কখনো মডেল হিসেবে, কখনো নৃত্যশিল্পী হিসেবে আবার কখনো অভিনেত্রী হিসেবে দর্শকদের মন জয় করেছেন। এই 3টি পরিচয়ের মধ্যে, যিনি তাকে এগিয়ে রেখেছেন তিনি হলেন নৃত্যশিল্পী। অভিনয়ের জন্য তিনি দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। যদিও এখন তাকে অভিনয়ে খুব কমই দেখা যায়। কিভাবে একজন ব্যক্তি জীবনের ঝড় মোকাবেলা করে?

হাসতে হাসতে চাঁদনী বলেন, আমার মনে হয় বিয়ে করে ভুল করেছি। মনে হয় সারা জীবন টানতে হবে। কিন্তু পুরনো কাসুন্দি আর পিষতে চায় না। হয়তো আমি যার সাথে সংসার শুরু করেছি তার যোগ্য ছিলাম না।

অথবা তিনি আমার জন্য সঠিক পছন্দ ছিল না. কিন্তু এখন শুধু আমার কাজ নিয়েই ভাবছি। তিনি বলেন, কাজ নিয়ে ব্যস্ত আছেন। প্রতিদিন কোনো না কোনো কর্পোরেট বা সরকারি অনুষ্ঠানে নৃত্যশিল্পী হিসেবে পারফর্ম করছি। পরিবার ও সহকর্মীদের সহযোগিতায় এগিয়ে যাচ্ছেন।

আপনি দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। কিন্তু পরবর্তীতে আপনাকে এমন অভিনয় করতে দেখা যায়নি কেন? উত্তরে চাঁদনী বলেন, “আসলে নাচ আমার আত্মার একটা অংশ হয়ে গেছে যে আমি অভিনয়ে বেশি সময় দিইনি।” সে কারণে আমি অভিনয় ভালোবাসি না। যাই করি, মন দিয়ে করি। এখনো ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করবো। বেশ কিছু কাজ নিয়েও আলোচনা হচ্ছে। ব্যাট-বলে মিলিয়ে গেলেইকরব।

প্রসঙ্গত, নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন দেশের আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদারকে। তবে সেই সংসার টেকে নি তার। বাপ্পা মজুমদার তাকে ছেড়ে বিয়ে করেন দেশের আরেক নাট্য অভিনেত্রীকে।এরপর থেকেই আড়ালে চলে যান চাঁদনী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *