Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে করেছেন এক মাসও হয়নি, এরই মধ্যে ক্যাটরিনার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ

বিয়ে করেছেন এক মাসও হয়নি, এরই মধ্যে ক্যাটরিনার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের দুই সফল তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বহু অতিথি ও স্বজনদের উপস্থিতিতে বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ের পর্ব সারেন তারা। তবে দাম্পত্য জীবনের গড়েছেন এখনও এক মাসও হয়নি, আর এরই মধ্যে এবার আইনি ঝামেলায় জড়ালেন ক্যাটরিনার স্বামী। অভিনেতা ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ইন্দোরের যুবক জয় সিং যাদব।

জয় সিং যাদবের অভিযোগ, যে বাইকে করে ভিকি শুটিং করেছেন সেই বাইকের নম্বর প্লেটটি আদপে তার।

কয়েকদিন আগেই সারা আলি খানের সঙ্গে ইন্দোরে শুটিং করতে গিয়েছিলেন ভিকি। এবারই প্রথম একসঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন ভিকি-সারা। স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাদের। সম্প্রতি শুটিংয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গেছে, সারাকে পিছনে বসিয়ে বাইকে করে ইন্দোর চষে বেড়াচ্ছেন ভিকি। ওই যুবকের (জয় সিং যাদব) দাবি সিনেমায় ব্যবহৃত ওই বাইকে যে নম্বর প্লেটটি দেখানো হয়েছে, সেটি তার।

জয় বলেন, ‘অনুমতি ছাড়া এভাবে একই নম্বর প্লেট ব্যবহার করা আইনত অনুচিত। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক।’

ইন্দোরের বোনগঙ্গা অঞ্চলের এসআই রাজেন্দ্র সোনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ‘সত্যিই অবৈধ ভাবে নম্বর প্লেট ব্যবহৃত হয়েছে কিনা তা আমরা খতিয়ে দেখব।’

যদিও ভিকি ভক্তদের দাবি, সেটে কী ব্যবহার হবে সে দায় কখনোই অভিনেতার নয়। তাই এ ক্ষেত্রে ভিকির আইন ভঙ্গের অভিযোগ ভিত্তিহীন।

উল্লেখ্য, দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর গত ৯ ডিসেম্বর সিক্স সেন্সেস ফোর্ট হোটেলের শীষমহলে বিয়ের পিঁড়িতে বসেন তারা। তবে করোনা সংক্রমনের সুবাদে তাদের বিয়েতে বেঁধে দেয়া হয় নানা শর্ত। আর এ জন্য বিয়ে নিয়ে নানা আলোচনায়ও আসতে হয়েছে নব এই তারকা দম্পতিকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *