Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ে করলেন উচ্চ মাধ্যমিকের ছেলে, আর ফিরলেন না ইলিয়াস আলী

বিয়ে করলেন উচ্চ মাধ্যমিকের ছেলে, আর ফিরলেন না ইলিয়াস আলী

গত শুক্রবার (১৯ আগস্ট) অনেকটা ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) অন্যতম ত্যাগী নেতা ও সাবেক সাংসদ ইলিয়াস আলীর ছেলে আবরার ইলিয়াস। এ সময়ে আমন্ত্রণ পেয়ে তার বিয়েতে উপস্থিত হন বিএনপির বিভিন্ন উর্ধতন নেতাকর্মীরা।

কনে তাসমিনা শাহতাজ সাথী। আবরার লন্ডন লিংকস ইউনিভার্সিটি থেকে আইনে ব্যারিস্টারি পাস করেন। আবরার অবশেষে একই বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে বিয়ে করেন।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঘরোয়া বিয়ের অনুষ্ঠান হয়। যেখানে আবরারের মা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য তাহমিনা রুশদী লুনা, ছোট ছেলে লাবিব সাহরা ও ছোট মেয়ে সায়রা নাওয়াল উপস্থিত ছিলেন।

নব্বইয়ের দশকে ডাকসুর ভিপি আমান উল্লাহ আমান বলেন, ইলিয়াস আলী যেদিন নিখোঁজ হন, সেদিন তার বড় ছেলে আবরা হাইস্কুলের ছাত্র ছিল।

২০১২ সালের ১৭ এপ্রিল রাতে বনানীর আমতলী এলাকা থেকে ইলিয়াস আলী তার গাড়িচালক আনসার আলীসহ নিখোঁজ হন। পরিবারের সদস্যদের অভিযোগ, পাজারো গাড়ি থামায় এবং সাদা পোশাকের লোকজন ওই দুইজনকে তুলে নিয়ে যায়।

বিএনপির অন্যতম এই নেতা এখন কোথায় আছেন, কিভাবে আছেন, বেঁচে আছেন নাকি মৃত- এই প্রশ্নগুলোর উত্তর আজও খুঁজে বেড়াচ্ছেন ইলিয়াস আলীর পরিবার। যেকোনো উপায় তার সন্ধান চান বলে দাবি পরিবারের।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *