Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে করছেন অভিনেত্রী স্বাগতা, জানা গেল হবু স্বামীর পরিচয়

বিয়ে করছেন অভিনেত্রী স্বাগতা, জানা গেল হবু স্বামীর পরিচয়

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা জিনাত সানু স্বাগতা শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। গত বছরের ডিসেম্বরে তার বিয়ের খবর সামনে আসে। এখন জানা যাচ্ছে কবে বিয়ে আর বর কে।

বিয়ের প্রসঙ্গে সম্প্রতি গণমাধ্যমকে তিনি জানান, চলতি মাসের শেষ সপ্তাহের যেকোনো দিন বিয়ে করবেন তিনি।

স্বাগত জানান, তার ভাবী স্বামীর নাম ড. হাসান আজাদ তিনি লন্ডনের বাসিন্দা। তিনি যুক্তরাজ্যে জন্মগ্রহণ করেন এবং শিক্ষা লাভ করেন। গানের জগতে জড়িয়ে আছেন তিনি। ড. হাসান গান লেখেন, সুর ও সংগীত করেন। হাসান পেশায় একজন ব্যবসায়ী যিনি কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন।

বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বর মাসের দিকে একদিন বান্ধবীর সঙ্গে রাজধানীর একটি ক্লাবে গিয়েছিলেন। সেখানে তিনি হাসান আজাদের সঙ্গে দেখা করেন। পরিচয়ের পর দীর্ঘদিন তাদের দেখা হয়নি। কিন্তু নভেম্বরে আবার দেখা হয় তাদের। এ সময় হাসান আজাদ আমাকে (স্বাগত) বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করেন যে তিনি আমাকে পছন্দ করেন। কথা বলার পর আমরা একসাথে থাকার সিদ্ধান্ত নিলাম।

স্বাগতা একজন অভিনেত্রী, উপস্থাপক এবং গায়িকা। অন্যদিকে হাসান নিজেও একজন শিল্পী এবং গানও করেন। হাসান সবার আতিথেয়তার প্রশংসা করলেন। স্বাগতার কথায়, ‘হাসান সবসময় আমার কাজকে সমর্থন করে, বিষয়টি আমার হৃদয় ছুঁয়ে যায়।’

সব মিলিয়ে আমি এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি আমাদের বোঝাপড়া ভালো।বাকি জীবন একসাথে পার করা যায় । সবাই আমাদের মঙ্গল কামনা করেন’, বললেন স্বাগতা।

এর আগে সাত বছর ডেট করার পর চিত্রনায়ক রাশেদ জামানকে বিয়ে করেন স্বাগতা। বিয়ের ছয় বছর পর, তারা আনুষ্ঠানিকভাবে ১৬ ডিসেম্বর ২০২১-এ আলাদা হয়ে যায়।

জানা গেছে, স্বাগতা ছোটবেলা থেকেই গান করে আসছেন। তিনি ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়া বিভাগে দ্বিতীয় হয়েছেন। এছাড়া তিনি ‘মহাকাল’ নামে একটি ব্যান্ড গঠন করেন। ‘লাভ ইউ’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ একাধিক অ্যালবাম প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এছাড়া ওয়েব সিরিজ ‘কায়সার’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *