Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের পর রিল্যাক্স হতে পারছেন না সি ইউ, নট ফর মাইন্ড বলা সেই শ্যামল, বললেন বিরক্তের কথা

বিয়ের পর রিল্যাক্স হতে পারছেন না সি ইউ, নট ফর মাইন্ড বলা সেই শ্যামল, বললেন বিরক্তের কথা

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন পরিচিত নাম শ্যামল। এই ব্যক্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। তিনি এক ভিডিওতেই ভাইরাল হয়ে যান। আর সেই ভিডিওতে তিনি ইংলিশে কথা বলতে থাকেন। এদিকে, গত কয়েকদিন আগে এই আলোচিত ব্যক্তি বিয়ে করেছেন। তিনি বিয়ে করলেও বর্তমানে রিল্যাক্স হতে পারছেন না বলে জানান। তার বিয়ের পর তাকে নিয়ে দেশের কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ পেয়েছে। আর ওই সকল সংবাদ প্রকাশ হওয়ার পর তিনি অনেকটা বিরক্তবোধ করছেন। তিনি তার বিরক্তের কথা জানালেন।

হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড- সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই লাইনটির জনক শ্যামল রায় বিয়ে করেছেন। এক সময় বিয়ের প্রতি অনীহা থাকা শ্যামল পরিবারের চাপে পড়েই শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ের দিন তাকে বেশ হাসি-খুশি দেখা গেলেও, এখন নাকি তিনি রিল্যাক্সে নেই! বিয়ের পর তাকে নিয়ে চলা ট্রলে খানিকটা বিরক্ত প্রকাশ করেছেন তিনি।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এলাকার নেপাল রায়ের ছেলে সেই ভাইরাল শ্যামল রায় বিয়ে করেছেন। রংপুরের মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। শ্যামল বলেন, বিয়ের প্রতি এক ধরনের অনীহা আমার আগেও ছিল। তাছাড়া মেয়েরা আমাকে পছন্দ করতো না। কিন্তু এখন আমার বউ আছে, সংসার হয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন। কিন্তু বিয়ে নিয়ে এত হুল্লোড-রীমি আমার মোটেও ভালো লাগে না।
শ্যামল রায় রেলওয়েতে চাকরি করেন। গাইবান্ধার বামনডাঙ্গা রেলস্টেশনে ধারণ করা তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানেই বলেছিলেন- ‘আমি সব সময় ল্যাঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড।’ মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ পরিচিত হয়ে ওঠেন শ্যামল রায়।

উল্লেখ্য, এই আলোচিত ব্যক্তির বিয়ের দিন অসংখ্য মানুষ তার সঙ্গে সেলফি তুলতে ভির করেন। তিনি কাউকে নিরাস করেননি। সবার সঙ্গে হাঁসি মুখে ছবি তুলেছেন। তার ওই ব্যবহারে ওই বিয়েতে উপস্থিত সকলে অনেক খুশি হয়েছে। তবে তাকে নিয়ে যে দেশের বিভিন্ন গণমাধ্যমে এখনো নানা রকম সংবাদ প্রকাশ পাচ্ছে যা নিয়ে তিনি খুব একটা খুশি না। তিনি অনেকটা বিরক্তবোধ করছেন। এক ভিডিওর কল্যানে নিতি আলোচনা আসেন। তবে বিয়ের পর তিনি এখনো রিল্যাক্স হতে পারছেন না।

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *