Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের পর চাষী আলম: এতে যদি মন খারাপ করে তাহলে কিছু করার নাই

বিয়ের পর চাষী আলম: এতে যদি মন খারাপ করে তাহলে কিছু করার নাই

ব্যাচেলর পয়েন্টের ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষী আলম সদ্য জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। শুক্রবার (২৫ আগস্ট) পারিবারিকভাবে বিয়ে করেন এই অভিনেতা। এখনো বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেননি তিনি। কৃষক আলম জানান, বিয়ের সংবর্ধনা না করে এতিমখানায় খরচ করবেন।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিনেতা জানিয়েছেন, আপাতত বড় কোনো অনুষ্ঠান চান না তিনি। বরং অনাথ আশ্রমে রিসেপশনে খরচ হওয়া টাকা দান করতে চান অভিনেতা।

কৃষক আলম বলেন, আমার অনেক শুভাকাঙ্খী ও বন্ধু আছে। তুলতুলের পরিবারেও অনেকে আছে। বড় কোনো অনুষ্ঠানে গেলে ইচ্ছাকৃত বা অসচেতনভাবে অনেকেই বাদ পড়ে যেতে পারেন। সেজন্য আমি এটা চাই না। তাই আমার সংবর্ধনায় যে টাকা খরচ হয়েছে তা আমি এতিমখানায় দেব। এতে যদি আমার বন্ধু-বান্ধবরা মন খারাপ করে তাহলে কিছু করার নাই।

কিন্তু এতিমদের জন্য এক বেলা খাবারের আয়োজন করে নয়, অন্তত তিন দিনের খাবারের মূল্য দিতে চান কৃষক আলম।

এ প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, আমি একবেলা খেতে রাজি নই। ভালো করে খাওয়াবো। এতিমখানায় তিনদিনের খরচ দিব। চার-পাঁচটা এতিমখানায় খাওয়াব। তা ছাড়া সেখানে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিসপত্র কিনব। যাতে তারা দীর্ঘদিন ব্যবহার করতে পারে।

হাবু ভাই খ্যাত এই তারকা বলেন, ইতিমধ্যে সাভারের বিরুলিয়ায় একটি এতিমখানার সন্ধান পেয়েছি। সেই এতিমখানা মেয়েদের জন্য। আমাদের পাড়ায় মহিলাদের এতিমখানা সচরাচর দেখা যায় না। তো আমার ইচ্ছা, সেখানেই করার।

স্বামীর এমন সিদ্ধান্তে খুশি তার স্ত্রী তুলতুলও। উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, ও (চাষী আলম) আমাকে বলেছে, আমি এটা করতে চাই। তখন আমি বলেছি, আলহামদুলিল্লাহ। এটা অবশ্যই ভালো কাজ। তুমি এটা কর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *