Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের পরও স্বামীর সাথে একসঙ্গে থাকছেন না তাসনিয়া ফারিণ, প্রকাশ করলেন কারণ

বিয়ের পরও স্বামীর সাথে একসঙ্গে থাকছেন না তাসনিয়া ফারিণ, প্রকাশ করলেন কারণ

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিন। বিশেষ করে নেটিজেনদের কাছে বেশ পরিচিত তিনি। তিনি বেশ কয়েকটি জনপ্রিয় সিরিজ এবং ওয়েব ফিল্মে কাজ করেছেন। সম্প্রতি বিয়ে করেছেন এই অভিনেত্রী।

জীবনের নতুন অধ্যায়ের অভিজ্ঞতা নিয়ে ফারিন বলেন, জীবনে বড় পরিবর্তন এসেছে। কিন্তু আমি পরিবর্তন উপভোগ করার সময় পাইনি। কারণ শুটিংয়ের ব্যস্ততা ছিল। তার মাঝে কিছুদিন সময় নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা। তারপর আবার অস্ট্রেলিয়ায় চলে আসছি। অর্থাৎ ব্যস্ততার মাঝে আনুষ্ঠানিকতা সেরে আমি আর আমার স্বামী যে যার কাজে যোগ দিলাম।

তিনি বলেন, আসলে কাজকে গুরুত্ব দিতে হবে। তাই দেরি না করে কাজ শুরু করলাম। এবং বিদেশে কাজ করা বেশ উপভোগ্য এবং একই সাথে খুব রিফ্রেশিং। আমি অস্ট্রেলিয়া এসেছি শিহাব শাহিনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামে একটি ওয়েবফিল্মের শুটিং করতে। এটাই আমার প্রথম অস্ট্রেলিয়া সফর। এখানকার আবহাওয়া খুব সুন্দর। দেখার মত অনেক জায়গা আছে। শুটিংয়ের ফাঁকে সেসব জায়গায় ঘুরতে যাওয়া হয়।

ওয়েব ফিল্ম সম্পর্কে কথা বলতে গিয়ে এই অভিনেত্রী বলেন, ‘কাছের মানুষ দূরে থুইয়া’র সঙ্গে আমার ব্যক্তিজীবনের মিল রয়েছে। তবে তা শুধু লং ডিসটেন্স রিলেশনশিপের ব্যাপারটায়। আমি আট বছর লং ডিসটেন্স রিলেশনশিপে ছিলাম। এমনকি বিয়ের পরও কাজের জন্য আমার স্বামী আর আমি একসঙ্গে থাকতে পারছি না। তাই ইমোশনের জায়গা থেকে আমি বেশি কানেক্ট করতে পেরেছি। নিজের অভিজ্ঞতা শিহাব (নির্মাতা) ভাইয়ের সঙ্গে শেয়ার করেছি। কিছু কিছু জায়গায় নিজের ইনপুট দিয়েছি। সবমিলিয়ে এ কাজের অভিজ্ঞতা আমার বাকি কাজের চেয়ে ভিন্ন। একদম অন্যরকম কিছু একটা আসতে যাচ্ছে দর্শকদের জন্য।

কীভাবে কাজ এবং ব্যক্তিগত জীবন একসঙ্গে পরিচালনা করেন জানতে চাইলে ফারিন বলেন, সত্যি কথা বলতে, এটা আমার জন্য একটু কঠিন। কারণ শুটিংয়ের মধ্যে বিরতি দিয়ে, বিয়ের অনুষ্ঠান এবং তারপর অস্ট্রেলিয়ায় চলে আসা, সবকিছু খুব দ্রুত ঘটেছিল। আপনি যদি এটি সম্পর্কে এভাবে চিন্তা করেন তবে আমার আরাম করার সময় নেই তবে আমার কাজের প্রতি ভালবাসা রয়েছে তাই এইভাবে ব্যস্ত থাকতে ভাল লাগে। আমার পরিবারে কাজ নিয়ে কোনো সমস্যা হয়নি। এমনকি আমার স্বামীও সবসময় আমার কাজের প্রতি খুব সহযোগিতা করেছেন। তাই আমি সবকিছুতে ফোকাস করতে পারি।

নতুন কাজ প্রসঙ্গে তিনি বলেন, এখন মূলত বেশ কিছু ওয়েব ফিল্ম নিয়ে ব্যস্ত আছি। একটার শুটিং করছি। ঢাকায় এসে মিজানুর রহমান আরিয়ানের ‘পুনর্মিলন’র কাজ শুরু করব। এরপর শিহাব ভাইয়ের আরেকটি সিনেমা করার কথা রয়েছে। এর শিরোনাম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। এই সিনেমায় আফজাল হোসেন ভাইকে বাবার চরিত্রে পাচ্ছি। এছাড়া আরও একটি সিনেমার কথা রয়েছে। কিন্তু এই মুভিগুলো OTT এর জন্য।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *