Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলাধীন নাকগাঁও নামক গ্রামে বিয়ের দাবি নিয়ে এক তরুনী তার প্রেমিকের বাড়িতে ২ দিন ধরে অনশন করেছেন। গতকাল (শনিবার) অর্থাৎ ৫ ডিসেম্বর বিকেলের দিকে আবদুল্লাহ আল মামুন যিনি ফুলপুর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এই তথ্য নিশ্চিত করেছেন। ঐ প্রেমিকা দাবি করেছেন যে তার প্রেমিক মাজহারুল ইসলাম তার সাথে অনেকবার ঘনিষ্ঠ হয়েছেন এবং তার কাছ থেকে মোটা অঙ্কের অর্থও নিয়েছেন। অভিযুক্তের বাড়ি ফুলপুর সদর ইউনিয়নের নাকাগাঁও গ্রামে এবং তিনি আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, ভুক্তভো’গী প্রেমিকা ঢাকাস্থ মিরপুরের একটি গার্মেন্টসে চাকরি করেন। সেখানে রাজমিস্ত্রির কাজ করতে যাওয়া মাজহারুল ইসলামের সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলো’ভনে তাদের মাঝে প্রায় ২ বছর ধরে শারী’রিক সম্পর্ক চলছিল। একই সঙ্গে প্রেমিকের বাড়িতে প্রেমিকা প্রায় আসা যাওয়া করত। এ সুযোগে প্রেমিকার ২ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যান প্রেমিক। পরে বিয়ের জন্য চাপ দিলে হু’মকি দেন প্রেমিক মাজাহারুল।

এদিকে শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন প্রেমিকা। এরপর থেকে প্রেমিক পালিয়েছেন। ফুলপুর থানা পু’লিশ দু’দফা চেষ্টা চালিয়ে প্রেমিকাকে অনশন থেকে ফেরত পাঠিয়েছেন।

ওসি আবদুল্লাহ আল মামুন জানান, মেয়েটির দাবি করেছেন যে, বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় তার প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এই মেয়েটি ছেলেটিকে বিয়ে করতে চাইছে এবং সে কারনেই এখানে এসেছেন কিন্তু তার প্রেমিক সেটা চায় না। তাই সে তার প্রেমিকের খোঁজে তার বাড়িতে এসেছেন। কিন্তু সে তার প্রেমিককে খুজে পায়নি। আমরা মেয়েটিকে বলেছি লিখিতভাবে অভিযোগ দায়ের করলে আমরা সাহায্য করতে পারবো। সেই সাথে আইনি ব্যবস্থা গ্রহন করা সম্ভব হবে। এখন সে ঢাকায় চলে গেছেন। তার পরিবারের সাথে আলোচনার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *