Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের দাবিতে অনশন, ব্যর্থ হয়ে প্রেমিককে নিয়ে অপ্রত্যাশিত কান্ড ঘটালেন তরুনী

বিয়ের দাবিতে অনশন, ব্যর্থ হয়ে প্রেমিককে নিয়ে অপ্রত্যাশিত কান্ড ঘটালেন তরুনী

দীর্ঘ এক বছর ধরে প্রেমের সম্পর্কের পরে বিয়ে করতে রাজি না হয়ে এক তরুনীকে অস্বীকার করেছে সোহেল হোসেন নামে এক যুবক। এতে অনেকটা হতাশায় ভুগছেন তরুনী। তরুনীকে বিয়ে করতে রাজি না হওয়ায় এক পর্যায়ে প্রেমিকের বাড়ীতে গিয়ে অনশনের জন্য সিদ্ধান্ত গ্রহন করেন ভুক্তভোগী তরুনী।

পাবনার সুজানগরে বিয়ের দাবিতে তিনদিন অনশনের পর প্রেমিক সোহেল হোসেনের বিরুদ্ধে খারাপ কাজের চেষ্টার মামলা করেছেন এক তরুণী। শুক্রবার (১৫ জুলাই) রাতে ওই তরুণী বাদী হয়ে মামলাটি করেন। এর আগে ১৩-১৫ জুলাই ওই তরুণী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেন। অভিযুক্ত প্রেমিক সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ক্ষেতুপাড়া গ্রামের ইসলাম হোসেনের ছেলে। মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে সোহেল হোসেনের এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের দুজনের সম্পর্কের বিষয়টি জানাজানি হয়। তখন সোহেলকে বিয়ের জন্য চাপ দেন ওই তরুণী। কিন্তু তাতে রাজি হননি সোহেল। এরপর ১৩-১৫ জুলাই প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ সময় প্রেমিক সোহেল বাড়ি থেকে পালিয়ে যান। অনশনের পর শুক্রবার রাতে সুজানগর থানায় প্রেমিক সোহেলের বিরুদ্ধে খারাপ কাজের চেষ্টার মামলা করেন তিনি। সুজানগর থানার ওসি (তদন্ত) রাজেশ চক্রবর্তী জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে।

উল্লেখ্য, অনেক দিন প্রেম করার পরে প্রেমিকার বিয়ের প্রস্তাব দেওয়ায় প্রেমিকাকে প্রত্যাখ্যান করেন প্রেমিক সোহেল। প্রেমিকাকে প্রত্যাখ্যান করার কারনে প্রেমিকা প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন করেন। প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের ফলে প্রেমিক তার বাড়ি থেকে পালিয়ে যায়। প্রায় তিনদিন প্রেমিকার বাড়িতে অনশন করে কোন ফলাফল না পেয়ে প্রেমিকার নামে খারাপ কাজের জন্য মামলা করেন তরুনী।

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *