Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের একদিন পরেই প্রাণ গেল সেই পুলিশ কর্মকর্তার, পরিবারে শোকের ছায়া

বিয়ের একদিন পরেই প্রাণ গেল সেই পুলিশ কর্মকর্তার, পরিবারে শোকের ছায়া

বিয়ের পরদিন নতুন স্ত্রীকে বাড়িতে রেখে আদালতে সাক্ষ্য দিতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন পুলিশের বিশেষ শাখার এসআই জহুরুল ইসলাম (৩৭) ও তার বন্ধু মোনায়েম হোসেন সুজন (৩৬)।
মঙ্গলবার রাত ৯টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর জয়নগর গ্রামের আফফার উদ্দিনের ছেলে। তিনি নীলফামারী জেলা পুলিশের বিশেষ শাখায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। অপরদিকে জহুরুলের বন্ধু মোনায়েম হোসেন সুজন (৩৬) ফুলবাড়ী উপজেলার লালপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার বিয়ে হয়। পরদিন মঙ্গলবার এসআই জহুরুল ইসলাম রাজশাহীর একটি মামলায় সাক্ষ্য দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। সঙ্গে ছিলেন তার বন্ধু মোনায়েম হোসেন সুজন। রাত ৯টার দিকে বিরামপুর উপজেলার কলেজবাজার পেট্রোল পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নীলফামারী জেলা পুলিশের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *