Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / বিয়ের আসরে ঘুমিয়ে পড়লেন কনে, ভিডিও ব্যপক সাড়া ফেললো অনলাইনে (ভিডিওসহ)

বিয়ের আসরে ঘুমিয়ে পড়লেন কনে, ভিডিও ব্যপক সাড়া ফেললো অনলাইনে (ভিডিওসহ)

বিবাহ নারী-পুরুষের মধ্যে এক সামাজিক বন্ধন। বিভিন্ন দেশে বিভিন্ন ধর্মের অনুসারী নারী-পুরুষের মধ্যে নানা নিয়ম নীতির মধ্যে দিয়ে বিবাহ হয়ে থাকে। তবে সম্প্রতি ভারতের এক বিবাহ উঠে এসেছে আলোচনায়। বিবাহ আসরে কনে ঘুমিয়ে পড়েছে। ইতিমধ্যে কনের ঘুমিয়ে পড়া সেই ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় ব্যপক সাড়া ফেলেছে।

বিয়ের আসরে ঘুমে ঢলে পড়লেন কনে। রাতভর বিয়ের আচার-অনুষ্ঠান, রীতিনীতি পালন করতে গিয়ে ক্লান্ত শরীরে যেন একটু আরাম খুঁজছিলেন তিনি। কিন্তু আচার-অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত রেহাই নেই। তাই বিয়ের আসনে বসেই ঝিমাতে দেখা গেল কনেকে। সম্প্রতি ভারতের নয়াদিল্লীতে এমন ঘটনা ঘটেছে। কনেরই কোনও বন্ধু তার অগোচরে ভিডিও করেছেন। নিছকই মজাচ্ছলে। কিন্তু বিয়ের রীতিনীতি পালনে যে দীর্ঘ সময় ব্যয় হয় এবং তাতে ক্লান্তি আসাটা যে স্বাভাবিক, এই দৃশ্যের মধ্যে দিয়েও সেটাও তুলে ধরতে চেয়েছেন তিনি।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লেখা হয়েছে, ‘সকাল সাড়ে ৬টা। এখনও বিয়ের অনুষ্ঠান বাকি। ঘুমিয়েই পড়লেন কনে!’ বিয়ের আসরে কনের ঘুমিয়ে পড়ার দৃশ্য সচরাচর দেখা যায় না। কিন্তু এই তরুণীর ভিডিও প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের কেউ বলেছেন, ‘অসাধারণ একটি দৃশ্য দেখলাম।’ কেউ আবার কনের উদ্দেশে লিখেছেন, ‘দারুণ লাগছে।’

ভারত বিশ্বের অন্যতম জনবহুল একটি দেশ। দেশটিতে প্রায় সময় নানা ধরনের অভিনব কান্ড ঘটে থাকে। এবং এই সকল ঘটনা গুলো আলোচনা-সমালোচনার শীর্ষে উঠে আসে। এমনকি এই ঘটনা গুলো দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে আলোচনা-সমালোচনায় পতিত হয়ে থাকে।

About

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *