Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / বিয়ের আগ মুহুর্তে মনে পড়ে যাওয়ায় ছাদনাতলা থেকেই উধাও পাত্র, এলাকাজুড়ে চাঞ্চল্য

বিয়ের আগ মুহুর্তে মনে পড়ে যাওয়ায় ছাদনাতলা থেকেই উধাও পাত্র, এলাকাজুড়ে চাঞ্চল্য

ধুমধাম করে বিয়ের আয়োজন করা হয়। গান বাজনা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, সবকিছুরই ব্যবস্থা ছিল। একে একে অতিথিরা আসতে শুরু করেন।সেজেগুজে প্রস্তুত কনে। বরপক্ষও যথাসময়ে বরকে নিয়ে হাজির। কিন্তু বিয়ের আগে মূহুর্তে বরের মনে পড়ল ‘আরে আমি তো আগে বিয়ে করেছি। ব্যাস, ছাদনাতলা থেকেই উধাও পাত্র। বর-কনের মধ্যে তুমুল ঝামেলা শুরু হয়। হ্যাঁ, এমন ঘটনা আসলেই ঘটেছে বিয়ের আসরে।

আপনি সোশ্যাল মিডিয়া খুললেই আজকাল সর্বত্র দেখতে পাবে এমন ভাইরাল বিবাহ । আর এবার বিয়ে বাড়িতে আরও একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। যেখানে বিনিময়ের আগেই বাইকে করে নিখোঁজ হন বর। সেই বিয়ে ভেঙ্গে যায়। কারন বর বাবাজি আর চাদনাতলায় ফিরে আসেননি। সম্প্রতি এই বিয়ের ঘটনা নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে নেটপাড়ায়।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিধি জেলায়। বেশ কিছু দিন আগে দোলে কোঠারে বিয়ে হয় এক তরুণীর। পাত্র মাসুরিহা গ্রামের বাসিন্দা। উভয় পক্ষের সম্মতিতে বিয়ে শুরু হয়। তারপর বিয়ের দিন বরকে নিয়ে হাজির হন বরপক্ষ। তিনি বিয়ের মঞ্চে গিয়ে কনের পাশে বসলেন। কিন্তু হঠাৎ একটা অদ্ভুত ঘটনা ঘটল। মালাবদলের আগেই সবার চোখের আড়ালে উধাও হয়ে যান বর। অনেক খোঁজাখুঁজির পরও বিয়ে বাড়িতে বরকে দেখা যায়নি।

বর না পেয়ে রেগে যান কনে। কিছুক্ষণ পর জানা যায়, ওই যুবক বাইকে করে বিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর আর ফিরে আসেননি। কিন্তু কেন এমন করলেন ওই যুবক? কনের পরিবারের দাবি, ইতিমধ্যেই আদালতে অন্য এক তরুণীকে বিয়ে করেছেন ওই যুবক। তাই তার বাবা কর্তৃক আয়োজিত দ্বিতীয় বিয়েতে তিনি সাত বছর বয়সের আগেই হাল ছেড়ে দেন। পাত্রীর এক আত্মীয়ের কথায়, ‘প্রথম বিয়ের কথা মনে পড়ে।’

বিয়ের অতিথিদের সামনে এমন ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন কনে। ফলে বর না পেয়ে তার বাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা শুরু হয়। এরপর উভয় পক্ষের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়। তা সামলাতে বিয়ে বাড়িতে আসে পুলিশ। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বর আর বিয়ে বাড়িতে ফেরেননি। ফলে কনেকে না নিয়েই বাসায় ফিরে আসেন বরপক্ষের লোকজন।

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *