Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের আগে বার বার ডাক্তারখানায় ক্যাটরিনা, জানা গেল কারন

বিয়ের আগে বার বার ডাক্তারখানায় ক্যাটরিনা, জানা গেল কারন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গত কয়েক মাস ধরেই নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বলিউড দুই সুপার স্টার তারকা ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। প্রথমত বিয়ের বিষয়টি রীতিমতো গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন দুজনেই। ফলে সবাই এটিকে গুজব বলেই ধরে নেয়। কিন্তু দিন শেষে সেই গুঞ্জনই সত্যিই হলো। এরই মধ্যে জানা গেল, গত শুক্রবার ক্যাটরিনা এবং ভিকি খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। তাঁরা ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন বলে জানানো হয়েছে।

তার পরে রাজস্থানের বিলাসবহুল হোটেলে ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাড়ম্বরে বিয়ে হবে বলে জানা গিয়েছে। রাজস্থানের সওয়াই মাধোপুর জেলাশাসকের এক চিঠি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেই চিঠিতে ‘ভিক্যাট’ (তারকা যুগলকে একসঙ্গে যে নামে ডাকা হয়)-এর বিয়ের জন্য বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমে।

দিন দুই আগেই মুম্বইয়ের এক ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। রবিবার দুপুরে ফের তিনি গেলেন সেই ক্লিনিকেই।

ক্লিনিকে ঢোকার পথে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনা কইফকে। গাড়িতে বসেছিলেন তিনি। সেখান থেকেই আবদার মেটালেন ভক্তদের। তুললেন নিজস্বী।

কেন বার বার ডাক্তারখানা যেতে হচ্ছে ক্যাটকে? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করছে, কিছু নিয়মমাফিক পরীক্ষা করিয়েছেন ক্যাট। তার সঙ্গে নিয়মিত জিম করছেন। সঙ্গে একটি ফিজিও ক্লিনিকেও যাচ্ছেন। অসুস্থতা নয়, ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই ক্যাটরিনাকে বারবার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে বলে এক সূত্রে খবর।

ফোন ব্যবহার করা যাবে না। ছবি তোলা যাবে না। বিয়েবাড়ি থেকে বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। গোপন কোড না জানলে বিয়েতে যাওয়া যাবে না। আমন্ত্রিতদের নাকি জন্য এমনই বেশ কিছু বিধিনিষেধ তৈরি হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়েতে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে এই খবর শুনে সাড়া পড়ে গিয়েছে নেটমাধ্যমে। টুইটার ব্যবহারকারীরা দুই তারকার বিয়ে ঠাট্টা-মশকরায় মেতেছেন। কেউ লিখছেন, ‘ভিকি-ক্যাটরিনার বিয়েতে ঢুকতে গেলে কঠিন অঙ্ক সমাধান করতে হবে।’

কেউ আবার লিখছেন, ‘এ তো বিয়ে নয়! মিশন ইম্পসিবল যেন।’ কেউ আবার দুই তারকার সমালোচনাও করছেন। এমনই সময়ে ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে নতুন খবর দিলেন তারকা যুগলের এক বন্ধু।

তবে যেহেতু করোনা সংক্রমন এখনও পুরোপুরি ভাবে নির্মুল হয়নি, সেহেতু বিয়েতে এমন সিদ্ধান্তকে রীতিমতো সাধুবাদ জানিয়েছেন অনেকেই। তবে বিয়ে নিয়ে গুণী এই তারকা জুটির এমন প্রস্তাব রীতিমতো মেনে নিতে পারছেন না কেউ কেউ। আর তাই দাওয়াত পেয়েও তাদের বিয়েতে যেতে চায়নি তারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *