Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের আগেই গর্ভবতী জনপ্রিয় এই নায়িকারা

বিয়ের আগেই গর্ভবতী জনপ্রিয় এই নায়িকারা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এমনটি শুনলেই কানে আঙুল দিত সমাজ। নিন্দার ভয়ে গর্ভেই নষ্ট হত কত প্রাণ। তবে এখন এ চিত্র অনেকটাই ভিন্ন। বিয়ের আগে সন্তান ধারণ করা বা একা মা হিসেবে বসবাস করা অনেকের কাছে আর লজ্জার বিষয় নয়। বলিউডও সেই পরিবর্তনের সাক্ষী।

বিয়ের ছয় মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকে অনুমান করেছিলেন যে তিনি তার স্বামী অঙ্গার সাথে সম্পর্ক থাকার সময় গর্ভবতী হয়েছিলেন। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন দুজন। কন্যা মেহের জন্ম নভেম্বরে। পরে অভিনেত্রী নিজেই স্বীকার করেন যে তিনি বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন।

রজনীকান্তের ‘২.০’-এর নায়িকা অ্যামি জ্যাকসন নিজেই গর্ভধারণের কথা ঘোষণা করেছেন। এর আগে, অভিনেত্রী তার প্রেমিক জর্জ পানাইতোর সাথে বাগদান করেছিলেন।

প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ অন্তঃসত্ত্বা হতেই সগর্বে সে খবর জানিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। তাদের প্রথম সন্তান আরিকের জন্ম ২০১৯ সালে। এমনকি ৩ বছর পরেও তারা এখনও বিয়ে করার সিদ্ধান্ত নেয়নি।

বরাবরই স্বাধীনচেতা নারী বলিউড তারকা কল্কি কেঁকলা। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর। ২০২০ সালেই কন্যা স্যাফোর জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ে না করে সপরিবার সুখেই রয়েছেন তারা।

শুধু বর্তমান প্রজন্মের তারকাই নয়। বলিউড অতীতেও এমন ‘সাহস’ দেখেছে। আশির দশকের শুরুতে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে অভিনেত্রী নীনা গুপ্তার সম্পর্ক বেশ শোরগোল ফেলেছিল। তাদের মেয়ে মাসাবার জন্ম হলেও নিনা বিয়ে করেননি। সন্তানকে একা বড় করেছেন। শ্রীদেবীর উদাহরণও আছে। বিয়ের আগে নিজের গর্ভধারণের কথা গর্ব করে ঘোষণা করেছিলেন অভিনেত্রী। গর্ভাবস্থার সাত মাস পর বনি কাপুরকে বিয়ে করেন তিনি।

ওই সময়ের আরও এক দক্ষিণী বীরাঙ্গনার কথা না বললেই নয়। তিনি ‘গীত গাতা চল’-এর নায়িকা সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর অভিনেতা কমল হাসনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেতা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *