Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের অনুষ্ঠানে গিয়ে টাইগার শ্রফ-সানি লিওনসহ ১৪ তারকা গো য়ে ন্দা সংস্থার নজরে

বিয়ের অনুষ্ঠানে গিয়ে টাইগার শ্রফ-সানি লিওনসহ ১৪ তারকা গো য়ে ন্দা সংস্থার নজরে

সানি লিওনসহ ১৪ তারকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) তালিকায় রয়েছেন এই তারকারা।

সম্প্রতি অভিনেত্রী সানি লিওন ২০০ কোটি টাকা বাজেটের একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ইডি-র নজর পড়েন। তবে তিনি ছাড়াও ইডি-র তালিকায় রয়েছে বেশ কয়েকজন তারকার নাম।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মহাদেবের অনলাইন বেটিং অ্যাপ দুর্নীতিতে অভিযুক্তের বিয়েতে যোগ দিতে গিয়ে বিপাকে পড়তে হয়েছে তারকাদের। মহাদেব অনলাইন বেটিং অ্যাপ ইডি-র রাডারে। তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে।

কেলেঙ্কারিতে জড়িত তারকারা হলেন টাইগার শ্রফ, সানি লিওন, নেহা কক্কর, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, আতিফ আসলাম, ভারতী সিং, নুসরাত ভরুচা – কে নেই ইডির রাডারে? অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে প্রতারণা চক্রের তদন্ত করতে গিয়ে এই চাঞ্চল্যকর তথ্য এসেছে ইডি-র হাতে।

সম্প্রতি ইডি কলকাতা, মুম্বাই, ভোপালের বিভিন্ন জায়গায় এক যোগে তল্লাশি চালান। উদ্ধার করে ৪১৭ কোটি টাকা, সোনার বাট, গয়না। জানা গেছে, কেবলমাত্র মুম্বাইতেই ৩৯ জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা।

এই কোম্পানির মালিক সৌরভ চন্দ্রকর চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন। দুবাইয়ের সেই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও হাতে পেয়েছে ইডি। সেই ভিডিওটি তদন্তে সহায়ক হিসেবে কাজ করেছে।

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *