Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিসিবি কর্তাদের পুরুষত্ব নিয়ে প্রশ্ন, ওমর সানীর পোষ্টে সমালোচনার ঝড়

বিসিবি কর্তাদের পুরুষত্ব নিয়ে প্রশ্ন, ওমর সানীর পোষ্টে সমালোচনার ঝড়

ফিটনেসের কারণে বাংলাদেশের ওয়ানডে বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন দেশের সেরা ওপেনার তামিম ইকবাল। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তাকে ছাড়া ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

দল থেকে হঠাৎ বাদ পড়ায় তামিম ও বিসিবি নির্বাচকদের মধ্যে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। বর্তমানে জাতীয় দল থেকে কোনো ক্রিকেটার বাদ পড়লেই যেন অভিযোগের তীর ছুড়ে দেওয়া হয় বিসিবির নির্বাচকদের দিকে।

শুধু তাই নয়, সমালোচনার মুখেও পড়তে হয় বোর্ড ও নির্বাচকদের। এমনকি ওই ক্রিকেটারের প্রতি বোর্ডের অবিচারের অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে।

ফিটনেস সমস্যার কারণে ওয়ানডে বিশ্বকাপের দলে তামিমকে রাখা হয়নি বলে দাবি করা হচ্ছে। তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট।

এ দিকে ওয়ানডে দলের সাবেক অধিনায়কের বিষয়টিকে মোটেও ভালোভাবে নেননি এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

বুধবার (২৭ সেপ্টেম্বর) তিনি তার ভেরিফায়েড ফেসবুকে তামিমের প্রতি সমবেদনা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। এর পাশাপাশি বিসিবির নির্বাচকদের নিয়েও মন্তব্য করেন এই নায়ক।

পাঠকদের সুবিধার্থে ওমর সানীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই!

মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম।’ সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।

ওমর সানীর পোস্ট থেকে এটা স্পষ্ট যে সাকিব যে ‘আনফিট’ তামিমকে দলে চাননি তা নির্বাচকরাও তা মেনে নিয়েছেন। এ কারণেই সাকিবকে ‘সুপারস্টার’ আখ্যা দিয়ে নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

নিয়মিত পর্দায় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ওমর সানী। এই অভিনেতা প্রায়ই বিভিন্ন বিষয়ে তার অনুভূতি বা মতামত প্রকাশ করেন। ওমর সানী যে কোনো পরিস্থিতিতে প্রতিবাদ করতে ভোলেন না। এবারও তার ব্যতিক্রম হয়নি। তামিম ইস্যুতে আওয়াজ তুলে তা প্রমাণ করলেন এই তারকা।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *