Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিসিবির জালালের বাসায় গৃহকর্মী নুন নাহারের মৃ্তদেহ উদ্ধার, ময়নাতদন্তের পর জানা যাবে বিস্তারিত

বিসিবির জালালের বাসায় গৃহকর্মী নুন নাহারের মৃ্তদেহ উদ্ধার, ময়নাতদন্তের পর জানা যাবে বিস্তারিত

গত বেশকিছু দিন ধরেই শারীরিক অসুস্থতার পর গতকাল শনিবার (২০ আগস্ট) ঢাকা রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না মৃত্যু হয় ‘নুন নাহার’ নামে এক তরুণীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৪ বছর। এদিকে এরই মধ্যে খবর পেয়ে মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের বাসায় গৃহকর্মীর কাজ করতেন নুন নাহার। শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) মর্গে পাঠানো হয়। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। নিহত নাহারের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। বাবার নাম মোতালেব হোসেন। আর স্বামী মো. সফথ।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ওয়ালিয়ার রহমান জানান, নিহত নাহার ছোটবেলা থেকেই গুলশান-২ নম্বর রোডের ৮১ নম্বর বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। পরে ওই বাড়ির মালিক তাকে বিয়ে দেন। তবে মাঝে মাঝে গ্রাম থেকে গুলশানের ওই বাড়িতে গিয়ে কিছুক্ষণ কাজ করে চলে যেতেন। গত ৪-৫ দিন আগে ওই বাড়িতে যান তিনি। গত শুক্রবার রাতে খাওয়া-দাওয়া শেষে অসুস্থ বোধ করলে তিনি ঘুমিয়ে পড়েন। সকালে আবার অসুস্থ বোধ করলে তার পরিবার তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নুন নাহারের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এসআই আরও জানান, খবর পেয়ে বেলা ১২টার দিকে ইউনাইটেড হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গুলশান থানার ইন্সপেক্টর শেখ শাহানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতার কারনে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *