Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিষয়টা প্রমাণ করা যথেষ্ট কষ্টসাধ্য, সুযোগ এখনো আছে: শবনম ফারিয়া

বিষয়টা প্রমাণ করা যথেষ্ট কষ্টসাধ্য, সুযোগ এখনো আছে: শবনম ফারিয়া

শোবিজ অঙ্গনের একজন সফল অভিনেত্রী শবনম ফারিয়ার। তিনি স্বল্প সময়ে তার অভিনয় জগতের ক্যারিয়ারে সফলতার শীর্ষ স্থান দখল করতে সক্ষম হয়েছেন। এবং তার অভিনীত নাটক এবং সিনেমা দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। তবে সংসার জীবনে তিনি ব্যর্থ। বিয়ের দুই বছরের মধ্যে তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। এই নিয়ে সম্প্রতি সমাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তর্ক-বির্তক সৃষ্টি হয়েছে। এবার এই প্রসঙ্গে বেশ কিছু কথা উঠে এলো প্রকাশ্যে।

এক বছরেরও বেশি সময় আগে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী শবনম ফারিয়ার। তবে সাম্প্রতিক সময়ে সাবেক স্বামী অপুকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেওয়ার পর তর্ক-বিতর্ক শুরু হয়েছিল। ফারিয়া ও অপুর পাল্টাপাল্টি ফেসবুক স্ট্যাটাসের সেই বিতর্ক গড়ায় পরিবার পর্যায়ে। সবশেষ গত সোমবার অপুর মামাও বিষয়টি নিয়ে ফেসবুকে মুখ খুলেছেন। পরে নিজের ফেসবুক থেকে বিতর্কিত পোস্টগুলো মুছে দিয়েছেন শবনম ফারিয়া। ‘স্বামীর নি/র্যা/ত/নে’ এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অস্বাভাবিক মৃ/ত্যু/র অভিযোগ নিয়ে আলোচনার মধ্যে গত বুধবার রাতে এক ফেসবুক পোস্টে সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর বিরুদ্ধে ‘নি/র্যা/ত/নে/র’ অভিযোগ তোলেন এই অভিনেত্রী। শবনম ফারিয়ার এমন অভিযোগে পরে অপু মুখ খুলেন। তিনি আত্মপক্ষ সমর্থন করে ফেসবুকে পোস্ট দেন। বিষয়টি নিয়ে তর্ক বাড়তেই থাকে। একপর্যায়ে ফারিয়া নিজেও বলেন, ‘হা/তা/হা/তিতে আঙুল ভেঙে যায়, এবং ঘটনাটি ঘটেছে।’

এরপর সোমবার রাতে অপুর মামা পরিচয়দানকারী জুয়েল নামের একজন পোস্ট দিয়ে ফারিয়ার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ তোলেন। ওই অভিযোগে ফারিয়াকে লোভী ও অর্থলিপ্সু হিসেবে অভিযোগ তোলেন। জুয়েল জানান, ‘আমার দুলাভাইয়ের মৃ/ত্যু/র পর আপা একা হয়ে পড়ায় নিজের বাড়িতে না থেকে অন্য বোনদের কাছাকাছি বাসা ভাড়া নিয়ে থাকেন। ফারিয়া অপুদের তিন বেডরুমে ভাড়া থাকার কথা উল্লেখ করে লোভী ও অর্থলিপ্সু মানসিকতার পরিচয় দিয়েছে। তবে অপুর উত্তরাধিকার সূত্রে যা আছে, তার যতটা সে জানে তা উল্লেখ করা উচিত ছিল। যা-ই হোক, বিয়ের পর ফারিয়া তার মাসহ অপুকে নিয়ে আলাদা থাকতে চেয়েছিল, যাতে আমরা কেউ দ্বিমত করিনি। বিয়ের কেনাকাটা থেকে বিয়ের অনুষ্ঠান পর্যন্ত ফারিয়া যা চেয়েছে, যেভাবে চেয়েছে, যেভাবে অ্যারেঞ্জমেন্ট করেছে, আমার আপা তাই দিয়েছেন। যখন চেয়েছে ইন্ডিয়া গেছে, ব্যাংকক গেছে। কখনো প্রশ্ন করা হয়নি কেন বা কোথায় টাকা খরচ হবে!’
এদিকে, শবনম ফারিয়া সর্বশেষ স্ট্যাটাসে বলেন, ‘নিউজে আমার নামের সঙ্গে যার নাম বারবার আসছে তিনি বিষয়টা অস্বীকার করছেন আর এত বছর পর যেহেতু কথা উঠছে, তখন বিষয়টা প্রমাণ করা যথেষ্ট কষ্টসাধ্য। কিন্তু হাসপাতালের সিসি ক্যামেরা ফুটেজ কিংবা বিল কার কার্ড থেকে পরিশোধ হয়েছে, সেগুলো বের করার সুযোগ এখনো আছে। কিন্তু যেহেতু সেই ব্যক্তির মা কল করলে আমি তাকে এখনো মা ছাড়া অন্য কিছু ডাকতে পারি না, তাই মা এবং আমার নিজের সম্মান রক্ষার্থে বিষয়টা এখানেই শেষ করতে চাই!’ সর্বশেষ মঙ্গলবার রাতে ফারিয়া সর্বশেষ পোস্ট দিয়ে জানান, কয়েক দিন ধরে চলা কাদা ছোড়াছুড়ির বিষয়টি পারিবারিকভাবে সুরাহা হয়েছে। এবং আগের পোস্টগুলো তিনি মুছে দিয়েছেন। এরপর ফারিয়া নিজের ফেসবুক অ্যাকাউন্টটি ‘শীতনিদ্রা’ করে রাখেন।

এমনিতেই শোবিজ অঙ্গনের তারকারা প্রায় সময় নানা ইস্যুকে ঘিরে দর্শক মাঝে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকে। তবে বিশেষ করে প্রেম-ভালবাসা এবং বিবাহ-বিচ্ছেদ নিয়ে তারকা ব্যক্তিরা বেশি আলোচনায় থাকে দর্শক মাঝে। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের জের ধরে আলোচনায় উঠে এসেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *