Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিষয়টা অবশ্যই গুরুত্বপূর্ণ ভাবে পুলিশের দেখা উচিত, মেয়ের পরিবার চুপ কেন?:  মোরশেদ

বিষয়টা অবশ্যই গুরুত্বপূর্ণ ভাবে পুলিশের দেখা উচিত, মেয়ের পরিবার চুপ কেন?:  মোরশেদ

নিজের প্রিয়তমা স্ত্রীকে সাত মাস আগে হারিয়েছেন এক আমেরিকান প্রবাসী।  স্ত্রীকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন সেই যুবক।  বিভিন্ন জায়গায় লোক লাগে এবং পুলিশের দ্বারস্থ হয়েও এখনো পর্যন্ত সন্ধান মেলেনি স্ত্রীর।  অবশেষে গণমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে নিজের স্ত্রীকে খুঁজে পেতে চান তিনি। 

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় বাবার বাড়ি থেকে নিখোঁজ হওয়া আমেরিকা প্রবাসীর স্ত্রী সানজিদা ইসলাম মরিয়ম (২১) গত ৭ মাসেও খুঁজে পাওয়া যাচ্ছে না। কেউ কি পালিয়ে বিয়ে করেছে! এ বিষয়ে পুলিশ বা পরিবারের কাছে কোনো তথ্য নেই। অজ্ঞাত প্রতিপক্ষরা অপহরণ করে গুম করেছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আমেরিকা প্রবাসী এম মিয়া।

জানা যায়, চলতি বছরের ১০ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ বন্দরের মালামত গ্রামে বাবার বাড়ি থেকে নিখোঁজ হন মরিয়ম। ওই দিনই তার বাবা রফিকুল ইসলাম রফিক বন্দর থানায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন। প্রবাসীর স্ত্রী টিকটকে আসক্ত। স্বামী আমেরিকা প্রবাসী হওয়ায় সানজিদা তার বাবার বাড়িতে থাকতেন।

প্রবাসী এম মিয়া অভিযোগ করে বলেন, থানায় জিডি করার পরও পুলিশ তদন্তে আগ্রহী নয়। সাত মাস পার হলেও নিখোঁজ স্ত্রীর খোঁজ মেলেনি। তিনি বেঁচে আছেন, নাকি মৃত! কোন তথ্য নেই। থানায় জিডি করার পর পুলিশের দায়িত্ব তল্লাশি অভিযান অব্যাহত রাখা। তথ্যপ্রযুক্তির এই যুগে নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করতে পুলিশ সহযোগিতা করছে না, অভিযোগ মার্কিন প্রবাসীদের।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু বকর সিদ্দিক বলেন, তিনি এই থানায় নতুন।

তবে নিখোঁজের বিষয়ে খোঁজ নিয়ে জানাবেন বলে জানিয়েছেন প্রবাসীর স্ত্রী। এদিকে নিখোঁজ স্ত্রীকে কেউ খুঁজে পেলে তাকে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন প্রবাসীরা। যোগাযোগ করুন +14707962429 (WhatsApp), 01752895975 (মোবাইল)।

নিজের স্ত্রীকে খুঁজে পেতে একজন স্বামীর এমন কর্মকান্ড দেখে অনেক নেটিজে মিশ্র প্রতিক্রীয়া জানিয়েছেন। এঘটনায় তারা মেয়েটির পরিবার কে দায়ী বলে মনে করছেন।  মেয়েটি নিখোঁজ হওয়ার পরেও মেয়েটির পরিবার কোন প্রকার পদক্ষেপ গ্রহণ না করায় তাদের মনে এমন সন্দেহ সৃষ্টি হয়েছে। তবে পুলিশ কেন সহযোগিতা করছে না সে বিষয়টি স্পষ্ট হয়নি কারো কাছে ।

সূত্র: মানবজমিন

 

 

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *