Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিশেষ সাহায্যের প্রয়োজন নেই, বিএনপিকে ২৪ ঘন্টর মধ্যে নারায়ণগঞ্জ ছাড়া করবো: শামীম ওসমান

বিশেষ সাহায্যের প্রয়োজন নেই, বিএনপিকে ২৪ ঘন্টর মধ্যে নারায়ণগঞ্জ ছাড়া করবো: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান ২৪ ঘণ্টার মধ্যে বিএনপিকে নারায়ণগঞ্জ ছাড়া করার হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেন, তারা (বিএনপি) বলে পুলিশ ছাড়া মাঠে নামতে। আমি পুলিশকে তাদের পাশে দাঁড়ানোর অনুরোধ করব। ২৪ ঘণ্টার মধ্যে নারায়ণগঞ্জ থেকে বিএনপিকে উৎছেত করবো।

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকার রাইফেলস ক্লাবে আয়োজিত প্রস্তুতি সভায় শামীম ওসমান এ হুঁশিয়ারি দেন। স্বাধীনতাবিরোধী দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে ‘দেশ বাঁচাও’ স্লোগানে অনুসারী নেতা-কর্মীদের নিয়ে তিনি এ প্রস্তুতি সভার আয়োজন করেন। বৈঠক শেষে তিনি ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ শহরে জনসভা করার ঘোষণা দেন।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জে এখন রাজপথে দাঁড়িয়ে জাতির জনকের কন্যাকে গালিগালাজ করে। সে মিছিল করুক, আপত্তি নেই। কিন্তু তারা যে ভাষায় গালি দিচ্ছে তা মেনে নেওয়া যায় না। সাংবাদিক ভাইয়েরা, আমি সাক্ষী হিসেবে বলছি, আমাকে আগে থেকেই গডফাদার বলা হয়। আমি বিএনপি-জামায়াতকে সরাসরি বার্তা দিচ্ছি, জাতির জনকের কন্যাকে যারা গালি দিচ্ছেন, তারা সাবধান হোন। আপনাকে এমন কঠোর জবাব দেওয়া হবে যে আপনি ফের উঠে দাঁড়াতে পারবেন না।

বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, ‘রাজনীতি করতে হলে সঠিকভাবে করো। গাড়ি পোড়ানো, মানুষ পোড়ানো, নেত্রীকে গালি দিয়ে কিছু হবে না। আমরা কিন্তু প্রতিবন্ধী নই, আমাদের কোন বিশেষ সাহায্যের প্রয়োজন নেই। আমাদের পুলিশ, বিডিআর, র‌্যাবের দরকার নেই। এতদিন ধৈর্য্য ধরেছি, আর ধৈর্য ধরব না। জনগণকে হুকুম দিলে কারও বাড়ি রেহাই পাবে না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, চারদিকে ষড়যন্ত্র হচ্ছে। যারা একাত্তরে বিরোধিতা করেছিল তারা ষড়যন্ত্র করছে। খারাপ সময় আসছে। এ সময় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সোনারগাঁও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। এ প্রস্তুতি সভায় আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল আল কায়সার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *