Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / বিশেষ এক কারণে প্রেমিককে নোংরা প্রতারক বলে প্রত্রিকায় বিজ্ঞাপন দিলেন প্রেমিকা

বিশেষ এক কারণে প্রেমিককে নোংরা প্রতারক বলে প্রত্রিকায় বিজ্ঞাপন দিলেন প্রেমিকা

অনেক মানুষ আছে নিজেদের স্বার্থসিদ্ধির জন্য অন্যের সাথে প্রেমের অভিনয় করে।  স্বার্থ ফুরিয়ে গেলে ছুড়ে ফেলে দেয়।  যার জন্য ভেঙে যায় অনেক মানুষের হৃদয়।  সম্প্রতি এমন একটি ঘটনায় প্রেমিকার কর্মকাণ্ড নিজেদের মধ্যে সাড়া ফেলেছে। 

প্রেমের সম্পর্ক ছিন্ন করে প্রেমিকাকে ছেড়েছেন প্রেমিকা। এখানেই শেষ নয়, আগের সম্পর্ক ভেঙে প্রেমিক খুব দ্রুত অন্য মেয়ের সঙ্গে নতুন সম্পর্ক শুরু করেন। রাগের বশবর্তী হয়ে প্রতিশোধ নিতে পত্রিকায় পুরো পৃষ্ঠার বিজ্ঞাপন বের করেন সাবেক প্রেমিকা।

 

আর সেই বিজ্ঞাপনে তিনি প্রেমিকাকে ‘ডার্টি চিটার’ বলেছেন। ব্যতিক্রমী ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। শনিবার (১৩ আগস্ট) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

 

প্রতিবেদনে বলা হয়, অস্ট্রেলিয়ার একটি পত্রিকায় একটি অস্বাভাবিক বিজ্ঞাপন অনেকের নজর কেড়েছে। এর কারণ হল একজন মহিলা, তার প্রেমিকের সাথে তার ব্রেকআপের জন্য বিরক্ত, একটি পূর্ণ পৃষ্ঠার সংবাদপত্রের বিজ্ঞাপন দিয়ে তার ‘প্রতারণা’ সঙ্গীকে লজ্জা দিয়েছেন।

 

বিজ্ঞাপনের পাতায় বড় অক্ষরে লেখা, ‘ডার্টি চিটার!’ বিজ্ঞাপনটির ছবিটি ইতিমধ্যেই অনলাইনে ভাইরাল হয়েছে।

 

ব্রেকআপের পর দেওয়া বিজ্ঞাপনে ঠিক কী লিখেছিলেন রাগী নারী? বিজ্ঞাপনটির সম্পূর্ণ পাঠ্য লেখা: ‘প্রিয় স্টিভ, আমি আশা করি আপনি আপনার নতুন গার্লফ্রেন্ডের সাথে ভাল করছেন। এখন সারা শহর জানবে তুমি কত নোংরা প্রতারক! এটা শেষ, জেনি.

 

কিন্তু এই শেষ নয়। বিজ্ঞাপনের নীচে ছোট অক্ষরে লেখা আছে, ‘এই বিজ্ঞাপনটি আপনার ক্রেডিট কার্ড দ্বারাও দেওয়া হয়েছে’।

 

এই বিজ্ঞাপনটি শহরজুড়ে ছড়িয়ে পড়লে মানুষের মধ্যে ব্যাপক কৌতূহল তৈরি হয়। পত্রিকাটির কার্যালয় সূত্রে জানা গেছে, তারা স্টিভের পরিচয় জানতে চেয়ে অনেক ফোন পেয়েছেন।

 

এদিকে, পত্রিকায় এই বিজ্ঞাপন প্রকাশের পরই এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের ছবি পোস্ট হওয়ার পর থেকেই জেনিকে সাহস জুগিয়েছেন অনেকে। তারা বলেছে, স্টিভ দোষী হলে তার মুখোশ খুলে দিতে।

 এর আগেও অনেক মানুষ প্রেমে ব্যর্থ হয়েছে।  প্রতারণার শিকার হয়েছে প্রেমিক- প্রেমিকার কাছে।  তবে প্রেমের ব্যর্থ হয়ে পত্রিকায় প্রেমিককে কুরুচিপূর্ণ মন্তব্য করার  মত ঘটনা অনেক বিরল।

About Nasimul Islam

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *