Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ে নয়, শাকিবের সঙ্গে মাত্র কয়েকদিন ছিলাম

বিয়ে নয়, শাকিবের সঙ্গে মাত্র কয়েকদিন ছিলাম

বর্তমান সময়ে অনেক বিবাহিত নারী ও পুরুষ বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ছে। শুধু যে বাংলাদেশ এর প্রভাব বেশি তা নয় পরকীয়া ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে। এমনকি বিশ্বের অনেক দেশ এই সম্পর্ককে বৈধতা ঘোষণা করেছেন। যেটা বাংলাদেশের মানুষের কাছে ঘৃণ্য ও অসামাজিক একটি কাজ। সম্প্রতি এমনই একটি পরকীয়া সম্পর্কের জেরে অনাকাঙ্ক্ষিত সব কান্ড ঘটে গিয়েছে এক প্রবাসীর সাথেঅ

ঘটনা সুত্রে জানা যায়, শহিদুন আক্তার নামে এক নারী যিনি তিন সন্তানের জননী। স্বামী কাতারে থাকেন। প্রথম স্বামীর অনুপস্থিতিতে দ্বিতীয় জনের সঙ্গে ঘর বাঁধেন। এখন কাতার থেকে ফেরার পর অস্বীকার করেছেন স্বামী। আর; ডালতে বলেন, বিয়ে নয়, শাকিবের সঙ্গে মাত্র কয়েকদিন ছিলাম। তবে এখন সন্তানদের নিয়ে সাবেক স্বামী বিল্লাল হোসেনের সঙ্গে থাকতে চাই।

সোমবার দুপুরে চাঁদপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানুজ্জামান আদালতে ফৌজদারি কার্যবিধির ২২ ধারায় এমন স্বীকারোক্তি দেন চাঁদপুরের মতলব উত্তরের শহিদুন আক্তার। আরও পড়ুন: মানুষ উচ্চ প্রত্যাশা নিয়ে বাড়ি তৈরি করে। সেই ঘরে ভালোবাসা থাকবে, বিশ্বাস থাকবে, আন্তরিক বোঝাপড়া থাকবে, মৃত্যুর আগ পর্যন্ত একসঙ্গে থাকার টান থাকবে, এটাই চাই সব দম্পতি। তবে সেই মায়ায় একটা অশুভ বাতাস আছে। রক্তপাত হচ্ছে ঈমানের মানচিত্র। অনেক আবেগ দিয়ে তৈরি একটি ঘর ভেঙ্গে যায়।

আশেপাশের মানুষ সেই বাড়ি ভাঙ্গার কষ্ট দেখে না। যে দুটি হৃদয় ভালোবেসে ছিল, সে দুটি হৃদয়ের বিচ্ছেদে কতটুকু ভেঙ্গে গেছে তা অনুভব করবেন না! সেই অনুভূতি উপেক্ষা করে, সবাই নিজেদেরকে হোম আক্রমণের সমালোচনা করার অনুমতি দিয়েছে। একইভাবে সমালোচনার মুখে পড়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। গত কয়েক মাস ধরে পশ্চিমবঙ্গের গণমাধ্যমে গুঞ্জন, শ্রাবন্তীর পরিবার আতঙ্কিত। স্বামী রোশন সিংয়ের সঙ্গে তার দূরত্ব বেড়েছে। তবে এ নিয়ে কোনো অভিযোগ নেই নায়িকার।

এদিকে, আনন্দবাজার, ২৮ ডিসেম্বর একটি পাবলিক রিপোর্টে সেই বিচ্ছেদের গুঞ্জনে মিলনের সুর বেঁধেছে। দাবি করা হয়েছে, এই মুহূর্তে শ্রাবন্তী-রোশনের সোশ্যাল মিডিয়া বলছে, স্বামীর প্রতি শ্রাবন্তীর রাগ-ক্ষোভ গলে যাচ্ছে।নতুন বছরে আবার কি দেখা হবে রোশন-শ্রাবন্তীর? প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর বিয়ের সম্ভাবনা অনেক বেশি। রোশান আবারও সোশ্যাল পেজে পোস্টের পর পোস্ট দিয়ে পৌঁছেছেন। বছর শেষে ধীরে ধীরে সেই ডাকে সাড়া দিচ্ছেন এ অভিনেত্রী। কিভাবে? কয়েকদিন আগে একটি পোস্টে রোশান নীরবতার অর্থ ব্যাখ্যা করেছিলেন। রোশান সোশ্যাল মিডিয়ায় যতটা সক্রিয়, তার অভিনেত্রী স্ত্রী নীরব।

সবার মাঝে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেছেন রোশান। দুদিন পর প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই পোস্ট দেখার পর নেটিজেনদের মনও ব্যথিত। রোশানের এই পোস্টগুলোও কি শ্রাবন্তীকে স্পর্শ করেছে? রবিবার রাতে একটি গানে তিনি কি রোশানকে স্বস্তিতে ফেলেছিলেন?

মে খিলাড়ি তু অনাদি’ ছবির ‘চুরাকে দিল মেরা’ গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে। অভিনেত্রী লিপ সিঙ্ক করেছেন গানটির একটি বিশেষ অংশ, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুজকো খবর হ্যায়, বাদলতি রুতমে মাগার মুঝকো দর হ্যায়’। অন্য কথায়, শ্রাবন্তী রোশনের প্রতি ভালবাসা এবং বিশ্বাস পুরোপুরি হারাননি! এছাড়াও, গানের এই বিশেষ অংশটি বেছে নিয়ে, শ্রাবন্তীর ঠোঁটের সিঙ্ক এবং এক্সপ্রেশন; তবে ইন্টারনেট ব্যবহারকারীরা ইতিবাচক কিছু খুঁজে পান না।

উল্লেখ্য, পরকীয়া সম্পর্কের বিষয়ে এক অজ্ঞাত ব্যক্তির সাথে কথা বলেলে তিনি জনান, বিবাহ বহির্ভূত সম্পর্ক এই সম্পর্ক ছাড়িয়ে গেছে ৯০ দশকের আগের রেকর্ডও। ওই সময়ে পরকীয়া কি জিনিস এটা অনেকে চিনতেইনা। প্রেম শব্দটা কারো মুখে আসলে অনেকে থুতু ফেলে বলতেন ছি অমুক অমুকের সাথে লাইন করছে, ঘটনা অনেকটা নিন্দনীয়। আর যারা এরকম এ সম্পর্কে জড়াত তাদেরকে নিচু করে চোখে দেখত সমাজঅ তবে বর্তমান সময়ে প্রেম এবং বহির্ভূত সম্পর্ক অনেকটা সহজ হয়ে গেছে কেউ শুনলে কিছু মনে করে না। অনেকের দাবি আধুনিকতার ছোঁয়ায় এমন হচ্ছে। বাংলাদেশের মানুষ বিদেশে কালচার কে ধারণ করতে শুরু করেছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *