Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের এতদিন পর ফুলজ্জা নিয়ে একেবারে ভিন্ন ধরনের মন্তব্য করলেন আলিয়া ভাট

বিয়ের এতদিন পর ফুলজ্জা নিয়ে একেবারে ভিন্ন ধরনের মন্তব্য করলেন আলিয়া ভাট

বিয়ে একটি অদ্ভুত বাঁধনে বাঁধনে আটকা পড়ার পরে সকলের মধ্যে একটি দায়িত্ববোধ কাজ করতে শুরু করে। একটি দম্পতির সবথেকে গুরুত্বপূর্ণ রাত হচ্ছে বাসর রাত।  তবে সেই বাসররাত নিয়ে এবার ব ‘স্ফোরক মন্তব্য দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।  সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই মন্তব্য ভাইরাল হয়েছে।

 

বলিউড অভিনেত্রী রণবীর কাপুর ও আলিয়া ভাট সম্প্রতি বিয়ে করেছেন। বলিউডের কয়েকজন হট দম্পতির মধ্যে তারা একজন। সম্প্রতি, বলিউড প্রযোজক করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ হাজির রণবীর সিং এবং আলিয়া ভাট।

 

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে শোটির টিজার। ভিডিওটি প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মূল পর্বটি দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

টিজারে, করণ আলিয়াকে জিজ্ঞাসা করেন যে তিনি বিবাহ সম্পর্কে এমন কিছু শুনেছেন যা আদৌ সত্য নয়। সেই প্রশ্নের জবাবে আলিয়া বলেন, বিয়ের পর ফুল সাজানোর রাত বলে কিছু নেই, শুধু ক্লান্তি।

 

আলিয়ার উত্তরে হেসে ফেলেন করণ ও রণবীর। তবে ভক্তরা ভেবেছিলেন আলিয়া তার স্বামী রণবীর কাপুরের সাথে শোতে উপস্থিত হবেন। তবে বন্ধু রণবীর সিংয়ের সঙ্গে আসবেন অভিনেত্রী। দুজনে একসঙ্গে সিনেমা করছেন। মূলত সেই সিনেমার জন্যই তারা করণের অতিথি হিসেবে একসঙ্গে এসেছিলেন।

 

কফি উইথ করণ’-এর নতুন সিজনের প্রথম পর্বটি ৭ জুলাই ডিজনি + হটস্টারে মুক্তি পাবে। এতে আরও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা থাকবেন।

 

আলিয়া ভাট এবং রনভির দীর্ঘদিনের সম্পর্কের পর অবশেষে তাদের বিয়ে হয়।  তাদের বিয়েতে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দিঘী।  কোনভাবেই রণবীরের পাশে আলিয়াকে মেনে নিতে পারছে না সে।  এছাড়া রণবীরের অনেক ভক্ত রয়েছে যারা আলিয়াকে রনবীরের  পাশে মেনে নিতে পারছে না। এই নিয়ে বেশ কয়েক মাস ধরে তুমুল সমালোচনা হয়, তবে তাদের বিয়ের এতদিন পরে আলিয়া ভাটের বাসর রাত নিয়ে এই মন্তব্য সারা ফেলেছে অনলাইনে।  অনেকে নানা ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন এই পোষ্টের নিচে। 

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *