Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের এক বছর না যেতেই সোশ্যাল স্ট্যাটাস সানাইয়ের, কোনো পুরুষ এটা করলে বুঝবেন টাইম পাস করেছে

বিয়ের এক বছর না যেতেই সোশ্যাল স্ট্যাটাস সানাইয়ের, কোনো পুরুষ এটা করলে বুঝবেন টাইম পাস করেছে

ছোট পর্দার এক সময়ের তুমুল আলোচিত অভিনেত্রী ও মডেল সানাই মাহবুব। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয় নিয়ে প্রায় দেখা যেত আলোচনার শীর্ষে। তবে শোবিজ অঙ্গন ছেড়ে বর্তমানে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন তিনি। এদিকে গত কয়েক মাস আগেই অনেকটা লুকিয়ে এক ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করেন ছোট পর্দার সাবেক এই অভিনেত্রী।

বিয়ের পর আবারও সোশ্যাল মিডিয়ায় যোগ দিয়েছেন সানাই। তাকে প্রায়ই স্বামীর সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। কখনও কখনও দুজন লাইভে আসেন এবং নেটিজেনদের সাথে সময় ভাগ করে নেন।

সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে সানাই জানিয়েছেন পুরুষের ভালোবাসা বোঝার উপায়। তার কথায়, ‘রেস্তোরাঁয় বসে একটা জিনিস আবিষ্কার করলাম, যে মানুষটা সত্যিকারের তোমাকে ভালোবাসে সে তার জীবন দিয়ে তোমার চাহিদা মেটানোর কথা ভাববে। হ্যাঁ, ভালোবাসা এমনই হয়। সে আপনার কথাকে গুরুত্ব দেবে, অন্যের কথা নয়।

সানাই যোগ করেছেন, ‘একজন মানুষ যে আপনাকে সত্যিই চায় সে নিঃশর্তভাবে আপনার কথা শুনবে। সে কারো কথা শোনার প্রয়োজন বোধ করবে না। হুম, এটাই ভালোবাসা।’

তিনি আরও লিখেছেন, ‘যে মানুষ আপনাকে সত্যিকারের ভালোবাসে সে কিছু যোগ করবে না, হিসাব করবে না। আর যদি কোনো পুরুষ উল্টোটা করে, তাহলে বুঝবেন সে আপনাকে ভালোবাসে না। টাইম পাস করেছে মাত্র।’

উল্লেখ্য, গত বছরের ২৭ মে পারিবারিক আয়োজনের মধ্যদিয়ে আবু সালেহ মুসার সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন সানাই মাহবুব। এই মুহূর্তে শ্বশুর বাড়িতেই রয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *