Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের আগেই অন্তঃসত্ত্বা,শেষ পর্যন্ত জল্পনার অবসান ঘটিয়ে সত্যটা নিজেই জানালেন জনপ্রিয় অভিনেত্রী

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা,শেষ পর্যন্ত জল্পনার অবসান ঘটিয়ে সত্যটা নিজেই জানালেন জনপ্রিয় অভিনেত্রী

ভারতের মিডিয়া জগতের বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় একজন অভিনেত্রীর নাম ওরফে জাবেদ। শুধু জনপ্রিয় বললে ভুল হবে তিনি আসলে যেমন জনপ্রিয় তেমনি বেশ সমালোচিতও বটে। আর সেই সব সমালোচনার মুলে রয়েছে তার বিতর্কিত সব পোশাক।অভিনয়ের চেয়ে পোশাকের কারণে সব সময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। বলিউডের পাড়ায় তার অদ্ভুত ডিজাইন করা পোশাক নিয়ে সরব, এবং অনেক বিতর্কও চলছে। ব্যঙ্গ-বিদ্রুপ, উপহাসের শিকারও হয়েছেন তিনি।

এমনকী অদ্ভুত ফ্যাশন সেন্সের কারণে পোশাকের কারণে থানায় যেতে হয়েছে অভিনেত্রীকে। বারবার তাকে বয়কট করার দাবি জানিয়েছেন নেটিজেনরা। তবে বিতর্কে ফেঁসে যাওয়ার পাত্রী নন তিনি। এখন তার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে অনেক জল্পনা চলছে। অভিনেত্রীর ফোলা পেটের ছবি দেখার পর অনেকেই প্রশ্ন করছেন উরফি গর্ভবতী কিনা। জল্পনার জবাবও দিয়েছেন তিনি।

অভিনেত্রীকে তার ইনস্টাগ্রাম স্টোরিতে সাদা বিকিনি পরা অবস্থায় দেখা গেছে। তিনি রড দ্বারা পেঁচানো হয়. যারা নিয়মিত সাংবোসনা উরফি দেখেন তাদের কাছে এই দৃশ্য বিস্ময়কর নয়। কিন্তু উরফির ফোলা পেট সবার নজর কেড়েছে। অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন, কিন্তু প্রেগন্যান্সি কি উরফি? অভিনেত্রী কার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করছেন তা জিজ্ঞাসা করা বন্ধ করেননি অনেকেই।

তবে ছবির নিচে উরফির ক্যাপশনে সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়েছে। অভিনেত্রী নিজেই লিখেছেন, ‘রাজহাসওয়ালা’ রাজ্যে প্রথম দিনের ছবি। তাই আমি কিছুটা গর্ভবতী বোধ করছি।

পরের স্টোরিতে প্রায় একই ছবি পোস্ট করেছেন উরফি। তিনি ক্যাপশনে লিখেছেন, “মেয়েরা নিজেদের ক্ষতি করবেন না, মোটা পেট একটি ভুল ধারণা ছাড়া কিছুই নয়।”

প্রসঙ্গত, কিছুদিন আগে এই ওরফে জাবেদ জানিয়েছেন তার পোশাক না পড়ার কারন। তবে সে সব কারণকে একেবারেই পাত্তা দেয়নি নেতিজনেরা। তারা জানিয়েছেন শুধু মাত্র আলোচনায় থাকার কারণেই তিনি এমনটা করে থাকেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *