Friday , September 20 2024
Breaking News
Home / International / বিয়ের অনুষ্ঠানেই এমনটা হবে ভাবতে পারেননি কেউ, মাইক হাতে নিয়ে মেয়ের বাবার অপ্রত্যাশিত কাণ্ড (ভিডিওসহ)

বিয়ের অনুষ্ঠানেই এমনটা হবে ভাবতে পারেননি কেউ, মাইক হাতে নিয়ে মেয়ের বাবার অপ্রত্যাশিত কাণ্ড (ভিডিওসহ)

বেশ জমকালো পরিবেশের মধ্যদিয়েই শুরু হয় মেয়ের বিয়ের আয়োজন। ইতিমধ্যেই সারিবেঁধে আসতে শুরু করেছিল অতিথিরাও। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানেই ঘটে গেল অপ্রত্যাশিত এক ঘটনা। যা রীতিমতো ভাবাচ্ছে সবাইকে। এদিকে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই মুহূর্তেই ভাইরাল হতে দেখা যায়।

যেখানে দেখা যায়, মেয়ের বিয়েতে মাইকে শ্বশুর তার মেয়ে ও জামাতার প্রতি শুভ কামনা জানান। কিন্তু তারপর হঠাৎ মেয়ের বিয়ের অনুষ্ঠানে ওই ব্যক্তি তার স্ত্রীকে ডিভোর্সের ঘোষণা দেন। ঘটনাটি ঘটেছে মিশরের দামিয়েত্তা শহরে।

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে গালফ নিউজ এ তথ্য জানিয়েছে।

ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে ওই ব্যক্তিকে তার মেয়ে ও জামাইয়ের মঙ্গল কামনা করতে দেখা গেছে। এর পরে, তিনি মাইক্রোফোনে তার স্ত্রীকে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন, যা দর্শকদের হতবাক করেছিল। তবে ওই ব্যক্তি তালাকের কোনো কারণ জানাননি।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মেয়ের বিয়ের আগে কিছু বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ ছিল ওই ব্যক্তির। তবে এই বিবাদের জেরে বিয়ের দিনই তিনি স্ত্রীকে তালাক দেবেন তা কেউ ভাবতে পারেননি। এই ঘটনার পর তার মেয়ের বিয়ে স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে মেয়ের বিয়ের অনুষ্ঠানের মধ্যেই মাইক হাতে স্ত্রীকে তালাক দেয়ার ঘোষণার পর থেকেই শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। এমনকি কি কারণে মেয়ের বিয়ের দিনেই তিনি এমনটা করলেন, তার সঠিক কারণ এখন জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *