Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিমান চালিয়ে ফেরদৌসকে লন্ডন নিয়ে গেলেন স্ত্রী

বিমান চালিয়ে ফেরদৌসকে লন্ডন নিয়ে গেলেন স্ত্রী

গত ১৪ই ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস সারাবিশ্বে এই দিবসটি বেশ জাকজমকভাবে পালন করা হয়ে থাকে বিশ্বের অন্যান দেশের মতো বাংলাদেশেও এই দিবসে বেশ উন্মাদনা লক্ষ করা যায় সাধারণ মানুষ থেকে শুরু করে বিনোদন জগতের তারকাদের মধ্যেও এই উন্মাদনা লক্ষণীয়।তারই ধারাবাহিকতায় ভালোবাসা দিবসের প্রাক্কালে চিত্রনায়ক ফেরদৌস তার স্ত্রী তানিয়া রেজার সঙ্গে দেখা করলেন ভিন্নভাবে। লন্ডনে বিমানে চড়েছেন অভিনেতা ফেরদৌস। আর স্ত্রী সেই বিমান চালিয়ে স্বামী ফেরদৌসকে লন্ডনের পথে নিয়ে যান। কারণ এই অভিনেতার স্ত্রী ছিলেন ওই ফ্লাইটের ক্যাপ্টেন। আর এ ঘটনায় রোমাঙ্চিত হন ফেরদৌস।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু ছবিসহ একটি পোস্ট দিয়েছেন অভিনেতা ফেরদৌস।

পোস্টের ক্যাপশনে ফেরদৌস লিখেছেন, বিমানে লন্ডন যাচ্ছি। কাকতালীয়ভাবে আমার স্ত্রী তানিয়া রেজা অধিনায়ক। কি সুন্দর উড়ান এবং মহান আতিথেয়তা. সকল ফ্লাইট ক্রুকে ধন্যবাদ। বাংলাদেশ বিমান আমাদের গর্ব। আমাদের সবার উচিত বিমানকে সমর্থন করা।’

ছবিতে ফেরদৌসকে চা ও কাজুবাদাম খেতে দেখা যায়। এছাড়াও, বিমানের ভিতরে তোলা ছবিতে এই নায়ককে খুব প্রাণবন্ত এবং হাসিখুশি দেখাচ্ছে।

এ প্রসঙ্গে অভিনেতার এই পোস্টে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মন্তব্য করেছেন। অধিকাংশ মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

কমেন্টে শামীমা আলম মুন্নী নামে একজন লিখেছেন, “আপনি কি আপনার স্ত্রীকে নিয়ে ককপিটে গিয়ে ছবি দেবেন না?” আমার স্বামী যদি ক্যাপ্টেন হতেন এবং এমন কাকতালীয় ঘটনা ঘটতেন, তাহলে অবশ্যই ছবি দিতাম।’ গোপাল সাহা লিখেছেন, ‘অবশ্যই ভয় পাওয়ার কিছু নেই।ভাবী বিমান চালাচ্ছে।’ বশির উল্লাহ লিখেছেন, ‘একে বলে ভাগ্য, স্বামী যাত্রী আর স্ত্রী পাইলট।’ নূর-আলম লিখেছেন, ‘স্ত্রী অধিনায়ক হলেই আপ্যায়ন পাওয়া যায়’

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। সুদর্শন চেহারা আর সুনিপুন অভিনয় এর মাধ্যমে তিনি বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মন জয় করেছেন। ক্যারিয়ারে তার রয়েছে অসংখ্য সিনেমা যেগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতিস্বরুপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরুস্কার সহ নানা সম্মাননা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *