Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচারণ, ৩ কর্মকর্তা বরখাস্ত

বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচারণ, ৩ কর্মকর্তা বরখাস্ত

একজন যাত্রীর সঙ্গে অসদাচরণ এবং দুর্ব্যবহার করার অভিযোগে দেশের একটি প্রধান আন্তর্জাতিক বিমানবন্দরের তিন কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তা ও সেবার মান বজায় রাখতে কর্তৃপক্ষ এমন কঠোর পদক্ষেপ নিয়েছে বলে জানা গেছে।

সূত্র মতে, এক যাত্রী বিমানবন্দরের চেক-ইন প্রক্রিয়া চলাকালীন কয়েকজন কর্মকর্তার কাছ থেকে অশোভন আচরণের শিকার হন। যাত্রীর অভিযোগ ছিল যে, তার বৈধ কাগজপত্র থাকার পরও তাকে বারবার অপ্রয়োজনীয় প্রশ্ন করা হয় এবং যথাযথ সহায়তা প্রদান না করে দুর্ব্যবহার করা হয়। যাত্রীর সঙ্গে এমন আচরণ সম্পূর্ণভাবে বিমানবন্দরের নিয়মবিরুদ্ধ বলে উল্লেখ করা হয়েছে।

বিষয়টি জানার পর বিমানবন্দর কর্তৃপক্ষ দ্রুত তদন্তের নির্দেশ দেয় এবং প্রাথমিক তদন্তের ভিত্তিতে সংশ্লিষ্ট তিন কর্মকর্তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রীর নিরাপত্তা ও সেবার ক্ষেত্রে কোনো ধরনের অবহেলা বা দুর্ব্যবহার সহ্য করা হবে না। এছাড়াও, ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে তারা আরও কঠোর ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

বিমানবন্দরের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, যাত্রীর প্রতি সর্বোচ্চ সম্মান ও সহানুভূতিশীল আচরণ নিশ্চিত করা তাদের প্রধান লক্ষ্য। কোনো কর্মকর্তার আচরণ যাত্রীদের অসন্তুষ্টি সৃষ্টি করলে সেই কর্মকর্তা কোনো অবস্থাতেই বিমানবন্দরের দায়িত্ব পালন করতে পারবেন না।

অন্যদিকে, সংশ্লিষ্ট কর্মকর্তারা নিজেদের নির্দোষ দাবি করে বলছেন যে, তারা কেবল নিরাপত্তা প্রটোকল অনুসরণ করছিলেন। তবে, অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় বরখাস্তের সিদ্ধান্ত বহাল রাখা হয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *