Thursday , September 19 2024
Breaking News
Home / National / বিমানবন্দরে যাত্রীদের ফেলে যাওয়া ব্যাগ তোলা হবে নিলামে

বিমানবন্দরে যাত্রীদের ফেলে যাওয়া ব্যাগ তোলা হবে নিলামে

দীর্ঘদিন থেকেই বিমানবন্দরে পড়ে আছে নানান ধরনের ব্যাগ মূলত বিমানবন্দরে মালিক খুঁজে পাওয়া যাচ্ছে না এসব ব্যাংকগুলোর যার কারণে সিদ্ধান্ত নেয়া হয়েছে মালিকানাহীন এই সবগুলো নিলামে তোলা হবে। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমন বহু ব্যাগ পড়ে রয়েছে এবং তিন মাসের বেশি সময় পড়ে থাকলে এসব ব্যাগ নিলামে তোলার ব্যাপারে বলা আছে

বিমানবন্দরে পরে আছে বহু ব্যাগ। মালিক খুঁজে না পাওয়ায় এই ব্যাগগুলো নিলাম হয়ে যাবে। দীর্ঘদিন এসব ব্যাগের মালিক না নেওয়া পড়ে আছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

বিভিন্ন সময়ে বিদেশ থেকে আসা যাত্রীদের ভুলে ফেলে যাওয়া, লেফট বিহাইন্ড (যাত্রীর সাথে না আসা) হওয়া এসব ব্যাগ বিমানবন্দরের লস্ট এন্ড ফাউন্ডে জমা পড়ে আছে। ৩ মাসের বেশি সময় পড়ে থাকলে এসব ব্যাগ নিলামে তোলা হয়।

অনেক যাত্রী টিকিট কাটার সময় বিদেশের ফোন নাম্বার দিলেও দেশের মোবাইল নাম্বার দেন না। যার কারণে যাত্রীদের সাথে যোগাযোগ করে ব্যাগগুলো ফেরত দেওয়া সম্ভব হয় না। তাই কোন কারণে আপনার ব্যাগ না পেলে বিমানবন্দরের লস্ট এন্ড ফাউন্ডে অভিযোগ করুন। সুত্রঃ বাংলা এভিয়েশন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দীর্ঘদিন থেকেই মালিকবিহীন অনেক ব্যাগেজ পড়ে রয়েছে তবে তিন মাসের বেশি সময় পার হয়ে গেলে সেগুলো নিলামে তোলা হয়ে থাকে সাধারণত অনেক সময় দেখা যায় অনেক যাত্রী টিকিট কাটার সময় বিদেশের ফোন নাম্বার দেন কিন্তু তার ব্যবহৃত দেশীয় সেই নাম্বারটি দেন না যার ফলে তাদের সাথে যোগাযোগ করেও সেই ব্যাগ গুলো ফেরত দেয়া সম্ভব হয় না

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *