Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিমানবন্দরে নেমেই রেগে ফায়ার কাজল,হাতের তুড়ি বাজিয়ে বললেন,দুরে যাই,আরও দুরে (ভিডিও)

বিমানবন্দরে নেমেই রেগে ফায়ার কাজল,হাতের তুড়ি বাজিয়ে বললেন,দুরে যাই,আরও দুরে (ভিডিও)

বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী কাজল। নানান সবাই অভিনয় এবং নিজের অঙ্গভঙ্গির সাথে রূপ এর সুরভী ছাড়িয়ে মন কেড়েছে দর্শকদের। তবে মাঝে মাঝেই বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি এয়ারপোর্ট থেকে অনুসারীদের তোর খেলা করে গাড়িতে উঠার দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে তোপের মুখে এখন বলিউড সুপারস্টার কাজল।

মুখে মাস্ক, চোখে রঙিন চশমা। শরীরে হলুদ রঙের স্টোল জড়িয়ে দ্রুত হেঁটে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল। তার সামনে বেশ কয়েকজন পাপারাজ্জি। একজন বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার ম্যাম।’ কিন্তু কোনো জবাব না দিয়ে হাঁটতে থাকেন কাজল। এক পর্যায়ে তাকে চারদিক দিয়ে ঘিরে ধরেন। তবু হাঁটতে থাকেন কাজল। খানিক পরে এ অভিনেত্রী বলেন, ‘সাইট প্লিজ।’ এরপর তুড়ি বাজিয়ে কাজল বলেন, ‘দূরে যাও। আরও দূরে।’ তারপর আরও দ্রুত হেঁটে গিয়ে গাড়িতে উঠে বসেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। মূলত ভিডিওটি একটি ভারতের এয়ার পোর্ট থেকে ধারণ করা। কাজলের এই আচরণ নেটিজেনদের কারও কারও পছন্দ হয়নি। অনেকেই কাজলকে ‘অহংকারী’ বলেছেন। কারও কারও মতে এত ভয় থাকলে কেন বাড়ির বাইরে পা রেখেছেন কাজল!

কেউ কেউ বলছেন, পাপারাজ্জিদের যদি এতই অপছন্দ, তবে অন্য সময়ে কেন ক্যামেরার সামনে পোজ দেন? অন্যদিকে অনেকেই কাজলের পক্ষ নিয়ে মন্তব্য করছেন। তাদের মতে, বর্তমানে যেভাবে করোনা বাড়ছে তাতে এভাবে ভিড় করলে শুধু কাজল নন, অন্যরাও আক্রান্ত হতে পারেন। এটা কোনো বড় ইস্যুই না।

এর আগে কাজলের জন্মদিনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে বিরস মুখে কোনো রকমে এক ভক্তের আনা কেক কেটে বাড়ির ভেতর ঢুকে যান কাজল। ভিডিওতে কাজলের শরীরী ভাষা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল।

ভারতে বর্তমানে করোনার তৃতীয় ওয়েভ চলছে। সময়ের সঙ্গে বেড়েই চলেছে সংক্রমণের হার। সোমবার (৩ জানুয়ারি) করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান জন আব্রাহাম ও একতা কাপুর। দু’দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেন ‘জার্সি’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি। এ ছাড়াও সম্প্রতি করোনায় আক্রান্ত হন কারিনা কাপুর খান, অর্জুন কাপুর, রিয়া কাপুর প্রমুখ।

তারকাদের নিয়ে নেটিজেনদের মাতামাতি থাকবে এটাই স্বাভাবিক। কাজলের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। তাইতো তাকে ঘিরে এখন গণমাধ্যম বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মতবাদ করছে। যদিও তার গাড়িতে উঠার কিছু ভালো দিক ছিল, তবে তার অঙ্গভঙ্গি তাকে বিতর্কের মুখে ঠেলে দিয়েছে। হয়তো অনুসারীদেরকে বুঝিয়ে বললে এমন বিতর্কের মুখে তাকে পড়তে হতো না।

 

View this post on Instagram

 

A post shared by Moviez Adda (@moviezadda)

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *