Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর বিয়ে না করেই মা হতে চলেছে পপি ও বুবলি , আত্মগোপনে রয়েছে পপি

বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর বিয়ে না করেই মা হতে চলেছে পপি ও বুবলি , আত্মগোপনে রয়েছে পপি

একেরপর এক  নায়িকাদের মা হওয়ার ঘটনা প্রকাশ্যে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার মধ্যে অনেক নায়িকা মা হওয়ার বিষয়টি গোপন করলেও অনেকে তা প্রকাশ করে বেবি পাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন।  সম্প্রতি একটি গুজব ছড়িয়েছে যে নায়িকা বুবলি ও পপি মা হতে চলেছে।  যে ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা।  কারণ তারা আদৌ বিয়ে করেছে কিনা সে বিষয়ে কোনো তথ্য এখনো কোনো গণমাধ্যম সংবাদ মাধ্যম দ্বারা প্রকাশিত হয়নি। 

 

বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন তারকারা তাদের অভিনয় এবং ব্যক্তিগত জীবন সবার জন্য সমানভাবে উন্মুক্ত রাখেন। যার কারণে তাদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ বেশি। প্রতিবেশী দেশ ভারতের বিনোদন তারকারাও নিয়মিত তাদের ব্যক্তিগত জীবনের অনেক দিক তাদের ভক্তদের কাছে প্রকাশ করেন। সেদিক থেকে পিছিয়ে বাংলাদেশের তারকারা। প্রেম, বিয়ে বা সন্তান জন্ম- সবকিছুই গোপন রাখতে পছন্দ করেন তারা। অবশ্য এই খবর গোপন রাখলেও কোনো না কোনোভাবে জনসমক্ষে এলে তারা মুখ খুলেছেন। আবার অনেক তারকা তাদের ব্যক্তিগত জীবনের তথ্য গোপন করতে গিয়ে বিড়ম্বনায় পড়েন। উদাহরণ হিসেবে অভিনেত্রী অপু বিশ্বাসের সন্তান প্রসবের বিষয়টি উল্লেখ করা যেতে পারে।

 

তবে সম্প্রতি দেশের কিছু অভিনেত্রী তাদের প্রেম, বিয়ে বা সন্তান জন্ম দেওয়ার বিষয়টি গোপন রাখতে চান না। তারা নিজেরাই এসব খবর প্রকাশ করছে। বিশেষ করে মাতৃত্ব। অভিনেত্রীরাও মাতৃত্বের স্বাদ পেতে মুখিয়ে আছেন। এমনই একটি বিষয় ছিল অভিনেত্রী পরীমনি। বেশ কয়েকবার বিয়ে করলেও মা হননি। প্রসঙ্গত, গত বছরের শেষ দিকে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ের আগেই তার মা হওয়ার খবর আসে। পরে বিয়ের পর নিজেই এ খবর প্রকাশ করেন।

 

পরে অন্য অভিনেত্রীরাও মা হওয়ার বিষয়টি আগেই জানিয়ে দেন। সম্প্রতি প্রথমবারের মতো মা হওয়ার কথা সবাইকে জানিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই এ তথ্য জানান। অনেকেই বলছেন, পরীমনির মাতৃত্বের খবর সবাই ইতিবাচকভাবে নিয়েছেন, মাহির ক্ষেত্রেও তাই হয়েছে। সবাই তাকে অভিনন্দনও জানাচ্ছেন।

 

একসময় মা হওয়ার খবরে আতঙ্কিত হয়ে পড়েন নায়িকারা। তাদের অভিমত ছিল, মা হলে দর্শকের সংখ্যা কমে যায় এবং প্রযোজকরা সেই নায়িকাদের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। এখন এই জিনিসগুলি একেবারেই ধরে না। তবে পরীমনি ও মাহি এ খবর প্রকাশ্যে আনলেও মা হওয়ার বিষয়টি আড়াল করছেন অনেকেই। তাদের মধ্যে পপি অন্যতম। এক বছরেরও বেশি সময় ধরে তিনি সবার থেকে বিচ্ছিন্ন। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী মা হয়েছেন পপি। এদিকে অভিনেত্রী বুবলিও মা হয়েছেন এমন খবরও বাতাসে ভাসছে। তবে আদৌ বিয়ে করেছেন কি না, কার সঙ্গে করেছেন, তা নিয়ে মুখ খোলেননি এই দুই নায়িকা। পপি আত্মগোপনে থাকায় এ বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। অন্যদিকে, প্রকাশ্যে নিয়মিত কাজ করলেও বিয়ে বা সন্তানের কথা অস্বীকার করছেন বুবলী।

 

প্রসংগত,  বিগত বেশ কিছুদিন আগে বুবলি একটি কন্যা সন্তানের সাথে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে।  এরপর ওই কন্যা সন্তান ও বুবলিকে নিয়ে শুরু হয় নানা ধরনের সমালোচনা।  এ বিষয় নিয়ে বাংলাদেশের বেশকিছু গণমাধ্যম বিভিন্নভাবে ওই মেয়েটির পরিচয় সম্পর্কে জানার চেষ্টা করেও কোনও লাভ হয়নি। তাই অনেক নেটিজেন দাবি করছে ওই কন্যা সন্তানটি বুবলির মেয়ে।

 

সূত্র: যুগান্তর

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *