Friday , September 20 2024
Breaking News
Home / opinion / বিপ্লবী সাজবেন আর তলে তলে টেম্পু চালাইবেন তা তো হবেনা : পিনাকী

বিপ্লবী সাজবেন আর তলে তলে টেম্পু চালাইবেন তা তো হবেনা : পিনাকী

দীর্ঘ দিন ক্ষমতায় থেকে দেশে একনায়কতন্ত্রের রাজত্ব কায়েম করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। দেশের সাংবিধানিক প্রতিষ্ঠান গুলোকে দুর্বলসহ রাজনীতিকরন করেছে বর্তমান সরকার। নির্বাচনকে সামনে রেখে আবার তারা ক্ষমতায় থাকতে ভিন্ন কৌশল নিচ্ছে। বিরোধী দল বিএনপি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আন্দোল করছে অথচ একটি শ্রেণীর লোক সরকারে হয়ে চাটুকারিতা চালিয়ে নিজের ফায়দা লুটচ্ছে। এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকদের জন্য সেটি নিচে তুলে ধরা হলো।

ওহে মতিউর রহমান। সবকিছু মনে রাখা হবে। কারা কারা ফ্যাসিবাদের নির্লজ্জ দালালী করেছিলো সব আমরা মনে রাখছি। যা পারেন কামায়ে নেন এই চান্সে।

ফ্যাসিবাদের বিরুদ্ধে বিপ্লবী সাজবেন আর তলে তলে টেম্পু চালাইবেন তা তো হবেনা। জানেন তো যে রাখে দুই নৌকায় পা তার শুকায় না *ট কি র ঘা।

প্রসঙ্গত, ক্ষমতাসীন সরকার চায় বিগত নির্বাচনের মতো আবারও বিনা ভোটে ক্ষমতায় থাকতে আর সরকারে হয়ে সেটি বৈধ্য করতে তৎপর রয়েছে কিছু ব্যক্তিত্ব বলে মন্তব্য করতে পিনাকী ভট্টাচার্য। তবে এই শ্রেণীর ব্যক্তিত্বেদের পরিস্থিতির কি সেটি সম্পর্কে স্পষ্ট করেন তিনি।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *