Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিপুল ভোট পেয়ে জয়ী হলেন অভিনেত্রী রত্না

বিপুল ভোট পেয়ে জয়ী হলেন অভিনেত্রী রত্না

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠনের ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে এবারেও বিপুল ভোটে জয়ী হলেন জনপ্রিয় চিত্রনায়িকা রত্না কবির। এক বছর মেয়াদি এই নির্বাচনে তিনি অংশগ্রহন করে ২৯৮ ভোট পেয়ে আলোচনায় আসেন। তিনি এমনকি গত মেয়াদেও সর্বাধিক ভোট (৩৪৪) পেয়ে কার্যনির্বাহী সদস্য পদের জন্য জয়ী হয়েছিলেন। এবারও তার বিজয়ী হওয়ার পেছনে তার অবদানই কারন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সবচেয়ে বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রত্না কবির। এ পর্যন্ত তিনি চারবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এবং সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে চারবার নির্বাচিত হয়েছেন। তিনি ৩৪৪ ভোট পেয়ে শেষ মেয়াদে জয়ী হন। রত্না বলেন, ‘আমি খুব খুশি। এবার নির্বাচন করার ইচ্ছা ছিল না। সবার অনুরোধে নির্বাচনে অংশ নিচ্ছি। সবাই আমাকে এত ভালোবাসে, আমার ধারণা ছিল না। তিনি বলেন, গত মেয়াদে বিশ্ব ব্যাপি ছড়িয়ে পরা রোগের কারণে কাজ করতে পারিনি। যে কারণে এবার ভাবলাম ফেল করব। তবে তারা যেভাবে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। এ বিজয় আমার একার নয়, সবার। আমি বলতে পারি না যে আমি এটি পছন্দ করি।

‘বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি পদে বিজয়ী হয়েছেন কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু। তিনি পেয়েছেন ২৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৮৮ ভোট। কামাল মোঃ কিবরিয়া লিপু প্যানেলের একজন ছাড়া বাকি সবাই নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হলেন- মো. সাফি উদ্দিন সাফি (২৭৫), এম এ কামাল (২৬৬), আজিজ আহমেদ পাপ্পু (২৭৫), জসিম আহমেদ (২৪০), আনোয়ার হোসেন অনু (২২৪), মো: আবদুল্লাহ জেয়াদ (২১৮), হানিফ আকন দুলাল (২১০), জাহান এম.এ. রহমান (২৬৭), চিত্রনায়িকা রত্না কবির (২৯৮), শাহ মো. আলমগীর বাচ্চু (২২৭)। গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টায় এফডিসিতে ভোটগ্রহণ শুরু হয়ে চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬১৯। এদিন ভোট দিয়েছেন ৪৫৭ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করে এক বছরের জন্য নেতা নির্বাচন করেছেন। জটিলতা কাটতে গঠন করা হয় আহ্বায়ক কমিটি। সংগঠনটির সর্বশেষ সভাপতি ছিলেন চিত্রনায়ক ওমর সানী এবং সদস্য সচিব ছিলেন মাহমুদুল হক পলাশ।

উল্লেখ্য, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে ৬১৯ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছিলেন ৪৫৭ জন। এই নির্বাচনে চিত্রনায়িকা রত্না ২৯৮ ভোট পেয়ে জয়ী হও্য়ার ব্যাপারে খুবই আনন্দিত এমটাই অভিমত ব্যক্ত করে তিনি বলেন, এটা তার কল্পনার বাহিরে ছিল। তার প্রতি সবার এই ভালোবাসাকে সম্মান জানিয়ে এই জয় তার একার নয় সবার এমনটা অভিমত ব্যাক্ত করেন এই জনপ্রিয় অভিনেত্রী।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *