Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিপাকে ’বঙ্গবন্ধু টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে’ বলা সেই আলোচিত বিএনপি নেতা

বিপাকে ’বঙ্গবন্ধু টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে’ বলা সেই আলোচিত বিএনপি নেতা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে তুলনা করে দেওয়া বক্তব্যে কটূক্তির অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে মামলা হয়েছে।

গত বুধবার (৬ সেপ্টেম্বর) লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নে বিএনপির কর্মী সভায় তিনি এ বক্তব্য দেন। পরদিন সন্ধ্যায় তার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান।

সাক্ষী হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমানসহ ১৯ জন। সেই সঙ্গে ছবি ও ভিডিও ক্লিপ দিয়েছেন।

বিবৃতিতে উল্লেখ করা হয়, সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের মিলন বাজার এলাকায় এক সভায় দেওয়া বক্তব্যে শেখ হাসিনার বাবাকে যত মানুষ জানে না তার চেয়ে হাজার গুণ বেশি পরিচিত ডা. ইউনূস। এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম বিএনপির মিডিয়া কল ভেরিফাইড পেজে প্রকাশিত হয়।

আসাদুল হাবিব দুলু বঙ্গবন্ধুকে নিয়ে বেশ কয়েকবার ব্যঙ্গাত্মক বক্তব্য দিয়েছেন বলেও উল্লেখ করা হয়েছে। গত ৩০ আগস্ট লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়ন বিএনপি কার্যালয়ের সামনে আনুমানিক বিকেল ৫টার দিকে বক্তব্যে  দুলু খোলাখুলি বলেন, বঙ্গবন্ধু টঙ্গবন্ধু সব ভেসে গেছে বঙ্গোপসাগরে।

এ ঘটনার প্রতিবাদে সোমবার লালমনিরহাট জেলা আওয়ামী লীগ বিক্ষোভ কর্মসূচি পালন করতে পারে বলে আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, অভিযোগ পেয়েছি। অভিযোগের প্রক্রিয়া অনুসরণ করা হবে। তারপর কাজ শুরু হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *