Tuesday , September 17 2024
Breaking News
Home / National / বিপাকে পড়েছেন নায়িকা শাবনূর

বিপাকে পড়েছেন নায়িকা শাবনূর

ঢালিউডের এক সময়কার জনপ্রিয়তার শীর্ষে ছিলেন অভিনেত্রী শাবনূর। তিনি বর্তমান সময়ে রয়েছেন প্রবাসে, তিনি তার ছেলেকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়ায় রয়েছেন। তিনি টানা দীর্ঘ সময় ধরে কাজ থেকে বিরতিও নিয়েছেন এবং রয়েছেন অভিনয় জীবন থেকে অনেকটা দূরে। যার কারণে, এই সুদর্শিনী অভিনেত্রী তার ভক্তদের নিকট হতে অনেকটা বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। যাইহোক, ভক্তদের কাছাকাছি থাকার জন্য, তিনি কিছুদিন আগে ইউটিউব, ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সক্রিয় থাকার খবর দেন। নায়িকা এই ধরনের কথা নিজেই বলেছেন একটি ভিডিও বার্তায়।

তবে নিজের ইউটিউব, ইনস্টগ্রাম ও ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন শাবনূর। কারণ তার এই তিন অ্যাকাউন্ট হ্যাকিংয়ের স্বীকার। ফে’সবুক পেজ ও ইন’স্টাগ্রামে আপাতত ঢুকতে পারলেও ইউ’টিউব চ্যানেলটি একেবারে হাতছাড়া বলে জানান এই চিত্রনায়িকা।

শাবনূর বলেন, ‘আমার যে অ্যাকাউন্ট (মেইল) থেকে ফে’সবুক, ইন’স্টাগ্রাম ও ইউ’টিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যা’কড হয়েছে। আপাতত ফে’সবুক ও ইন’স্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফে’সবুক ও ইন’স্টাগ্রামটি দ/খ’ল নিয়েছে কিনা। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনো পোস্ট দেখে বি’ভ্রা/ন্ত না হওয়ার অনুরোধ করা হলো।’

উল্লেখ্য যে, শাবনূর ২০১৫ সালের মাঝামাঝি সময়ে মুক্তিপ্রাপ্ত ‘পা’গল মানুষ’ ছবিতে শেষ অভিনয় করেছিলেন এরপর তিনি আর অভিনয় করেননি। পরিচালক এম এম সরকার যখন কাজ অসমাপ্ত রেখে প্রয়াত হয়েছিলেন সেই সময় সেই কাজটি সমাপ্ত করেন বদিউল আলম। এরপর শাবনূর তার অভিনয় জগতে ফিরে আসার কথা বেশ কয়েকবার বলেছেন কিন্তু নব্বই দশকের জনপ্রিয়তার শীর্ষে থাকা নায়িকাকে পর্দায় খুঁজে পাওয়া যায়নি।

 

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *