Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিপাকে পড়ে থানায় জিডি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকের, বাবাকে নিয়ে যা বললো মেয়ে সাদিয়া

বিপাকে পড়ে থানায় জিডি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকের, বাবাকে নিয়ে যা বললো মেয়ে সাদিয়া

দীর্ধদিন ধরেই আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। তবে সম্প্রতি এবার অনেকটা বিপাকেই পড়তে হয়েছে তাকে। জানা গেছে, প্রধানমন্ত্রীর এই ব্যক্তিগত চিকিৎসকের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিজেই জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর ফেসবুক আইডি হ্যাক হয়েছে। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে হ্যাকাররা আইডিটির সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিয়েছে বলে জানা গেছে।

এবিএম আবদুল্লাহ বলেন, আমি যে মুঠোফোন ব্যবহার করছি তা থেকে আমি আর আমার ফেসবুক আইডি অ্যাক্সেস করতে পারছি না। সঠিক ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়েও আইডিতে প্রবেশ করা যাচ্ছে না ।

ভুক্তভোগীর মেয়ে ডাঃ সাদিয়া সাবাহ বলেন, বাবার আইডিতে অনেক ফ্যান-ফলোয়ার রয়েছে। এই আইডি ব্যবহার করে হ্যাকাররা এখনো কোনো বিভ্রান্তিকর তথ্য ছড়ায়নি। আমরা বিষয়টি আইন প্রয়োগকারী সংস্থা এবং ফেসবুক কর্তৃপক্ষকে জানিয়েছি। রমনা থানায় জিডিও করা হয়েছে।

এদিকে এ বিষয়ে সংবাদ মাধ্যমকে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সব ধরনের প্রযুক্তিগত তৎপরতা এ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে খুতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই অভিযুক্তকে সনাক্ত করা হবে বলে আশাবাদী তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *