Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিনোদন দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন ময়ূরী

বিনোদন দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন ময়ূরী

বাংলাদেশের চলচ্চিত্রের একটা সময় ময়ূরী কে নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা দেখা দেয়। তবে দীর্ঘদিন ধরে তিনি সকল অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে তিনি তার সংসার নিয়েই বেশি ব্যস্ত থাকেন। এই অভিনেত্রী প্রায় সময় গণমাধ্যমের সঙ্গে নানা বিষয়ে কথা বলেন। তেমনি এবার বেশ কিছু বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। এ সময় তিনি জানিয়েছেন সকল অভিনয় থেকে দূরে সরে তিনি ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন।

এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের বিতর্কিত চিত্রনায়িকা ময়ূরী জিলহজ মাসের নফল রোজা পালন করছেন। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন এ নায়িকা। দীর্ঘদিন যাবৎ রূপালী পর্দায় অনুপস্থিত এ নায়িকা। সিনেমার কোনো অনুষ্ঠানেও আজকাল তাকে দেখা যায় না। ময়ূরী তার পরিবার পরিজন নিয়ে টঙ্গীতে বসবাস করছেন। তার দ্বিতীয় স্বামী ও দুই সন্তানকে নিয়ে সংসার করছেন। ময়ূরী বিনোদন দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন। নিজেকে বোরকা দিয়ে আবৃত্ত করে চলাফেরা করেন।

মহিলাদের যে ধর্মীয় জলসা হয় সেখানে অংশ নেন। বেশ কিছুদিন পরিবার নিয়ে আমেরিকা ঘুরতে গিয়েছিলেন। ইচ্ছে ছিল আমেরিকায় স্থায়ী হবেন। কিন্তু তার স্বামী যেতে নারাজ। শিক্ষকতা পেশায় জড়িত তার স্বামী পিএচইডি করে দেশেই কর্মজীবন শুরু করতে চান। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় টিকটক ভিডিও নিয়ে হাজির হতে দেখা যায় ময়ূরীকে। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বিনোদন সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। কারণ তারা যদি তার অভিনয় জীবন নিয়ে বি’রূ’প প্রতিবেদন তৈরি না করতেন তাহলে নিজের ভুলত্রুটি উপলব্ধি করতে পারতেন না। তাদের তীর্যক সমালোচনাই তাকে ধর্মীয় পথে আসার অনুপ্রেরণা যুগিয়েছে।

উল্লেখ্য, এই অভিনেত্রী একটা সময় সিনেমার কাজ নিয়েই ব্যস্থ থাকতেন। তবে বর্তমানে তিনি তার অতিতের ভুলগুলো বুঝতে পেড়েছেন। এমনকি তিনি বর্তমানে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন। তার এই পরিবর্তনে অনেকে খুশি হয়েছেন। তার জন্য অনেকে দোয়া করছেন তিনি যেন তার সন্তান ও স্বামীকে নিয়ে অনেক ভালো থাকেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *