Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। তিনি তার প্রথম কেমো থেরাপির পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছিলেন। গত ১০ জুলাই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে তিনি লেখেন, ‘আল্লাহ ছাড়া আর কেউ তোমার এই কষ্ট দূর করতে পারবে না… দয়া করো আল্লাহ, দয়া করো।’

এদিকে হিনা খানের অসুস্থতার সময় দুঃসংবাদ এসেছে একই রোগে মারা গেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ভাস্তরে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে তিনি মারা যান। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৫৭ বছর।

মৃত্যুর সময় অভিনেত্রী তার স্বামী নাগরাজ ভাস্তরে রেখে গেছেন। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, অভিনেত্রীর স্বামী জানিয়েছেন, অপর্ণা ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। এটি দুই বছর আগে নির্ণয় করা হয়েছিল এবং চতুর্থ পর্যায়ে ছিল।

কর্ণাটকের অভিনেত্রী পদ্মজা রাও অপর্ণার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে একসঙ্গে কাজ করেছেন দুজনেই। সহকর্মীর মৃত্যুতে শোক জানিয়ে তিনি বলেন, এক বছর ধরে আমরা একে অপরকে দেখিনি। শেষকৃত্যেও যেতে পারিনি। আবার সেভাবে কাঁদতেও পারি না।

পদ্মজা আরও বলেন, খেতে ভীষণ পছন্দ করতেন। গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। ওজনও অস্বাভাবিকভাবে কমে যাচ্ছিল। ক্রমশ দুর্বল হয়ে পড়ছিলেন। ক্যারিয়ারে বেঙ্গালুরুতে আরজে, সাংবাদিক ও উপস্থাপিকা হিসেবে খুবই পেশাদার ছিলেন অপর্ণা।

ভারতের কর্ণাটক রাজ্যের চিক্কামাগালুরুর কাদুর তালুকের পানাচানাহল্লিতে জন্ম অপর্ণা ভাস্তারের। বেড়ে উঠা বেঙ্গালুরুতে। তার বাবা ছিলেন কন্নড় প্রকাশনার একজন সিনেমা সাংবাদিক। ১৯৮৫ সালে কন্নড় সিনেমা ‘মাসানাদা হোভু’র মাধ্যমে পর্দায় অভিষেক হয় অপর্ণার।

তিনি তার সুরেলা কণ্ঠ এবং ব্যক্তিত্বের জন্য দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় ছিলেন। কন্নড় ভাষায় নম্মা মেট্রোয় কণ্ঠ দিয়েছেন। ১৯৯০ সালে অল ইন্ডিয়া রেডিওতে আরজে (রেডিও জকি) এবং ডিডি চন্দনাতে উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন অপর্ণা। এছাড়া ‘ইলাদা মেলে’ ও ‘প্রীতি ইলাদা মেলে’র মতো একাধিক হিট ধারাবাহিকে কাজ করেছেন এ অভিনেত্রী।

About Nasimul Islam

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *