Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিনোদন জগতে শোকের ছায়া: ঝরে গেল আরও এক তরুণ অভিনেত্রীর প্রাণ

বিনোদন জগতে শোকের ছায়া: ঝরে গেল আরও এক তরুণ অভিনেত্রীর প্রাণ

মালায়লাম অভিনেত্রী লক্ষ্মীকা সঞ্জীবন ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন। আর তাই বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি মালায়ালাম ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় মুখ ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে হৃদরোগে আক্রান্ত হন লক্ষ্মীকা। তিনি সেখানে একটি ব্যাংকে কর্মরত ছিলেন। অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে পুরো মালয়ালম বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে।

লক্ষ্মীকা সজিবন মালয়ালম শর্ট ফিল্ম ‘কাক্কা’র জন্য খ্যাতি অর্জন করেছিলেন। এই সিনেমায় তিনি পঞ্চমী নামের একটি চরিত্রে অভিনয় করেছেন। পঞ্চমীর চরিত্রটি দর্শকের পাশাপাশি সমালোচকদের কাছেও প্রশংসিত হয়েছে।

আজু আজিশ পরিচালিত এবং ভেলিথিরা প্রোডাকশন, নাইন এএম শিবু মঈদিন প্রোডাকশন এবং এনএনজি ফিল্মসের ব্যানারে প্রযোজিত। শর্ট ফিল্মটি OTT প্ল্যাটফর্ম নেস্ট্রিমে ১৪4 এপ্রিল ২০২১-এ মুক্তি পায়। অ্যাপটিতে সিনেমাটি ৬ মিলিয়ন ভিউ পেয়েছে।

‘পুজয়াম্মা’, ‘পঞ্চভারনাথথা’, ‘সৌদি ভেল্লাক্কাৎ, ‘উয়ারে’, ‘ওরু কুত্তানাদান ব্লগ’, ‘ওরু ইয়ামান্দান প্রেমকথা’ এবং ‘নিত্যহরিতা নয়াগান’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন লক্ষ্মীকা সঞ্জীবন। তাকে সর্বশেষ ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুন’ সিনেমায় দেখা গেছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *